adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খামারবাড়িতে জ্যাকুলিনের সঙ্গে সালমানের মিউজিক ভিডিও

বিনােদন ডেস্ক : ভারতে চলমান লকডাউনে সালমান খানের সঙ্গে তার খামারবাড়িতে সময় কাটাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। এই খবরে অনেকে চোখ কপালে উঠেছে।

এবার জানা গেল, শুধু অবসরে কাটিয়েছেন তা নয়, এক ফাঁকে সেরে ফেললেন মিউজিক ভিডিও’র দৃশ্যায়ন। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন স্বয়ং ভাইজান।

‘তেরে বিনা’ শিরোনামের মিউজিক ভিডিওটি সালমানের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে মঙ্গলবার রাতে। চব্বিশ ঘণ্টা পার হওয়ার আগেই দেখা হয়েছে ১ কোটিবারের বেশি।

সাব্বির আহমেদের কথায় গানটিতে সুর দিয়েছেন সালমানের বন্ধু অজয় ভাটিয়া। ভিডিও নির্দেশনা নিয়েছেন সালমান খান নিজেই। এখানে তার খামারবাড়ির কিছু অংশ উঠে এসেছে। যদিও নায়ক চাননি নিজের বাড়ির মতো ব্যক্তিগত বিষয় কখনো প্রকাশ্যে আসুক।

জানা গেছে, ‘তেরে বিনা’ ছাড়াও আরেকটি গানের ভিডিও তৈরি করেছেন সালমান। শিগগিরই এটিও উন্মুক্ত হবে অনলাইনে। কিছুদিন আগে করোনা সচেতনতায় গান করে সবার প্রশংসা কুড়ান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, বান্ধবী ইউলিয়া ভান্টুরও নাকি বর্তমানে সালমানের খামারবাড়িতে রয়েছেন।

মার্চের মাঝামাঝি পরিচালক অভিরাজ মিনাওয়ালার সঙ্গে ছবি নিয়ে আলোচনা করতে খামারবাড়িতে যান সালমান। বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করার কথা। ফলে আয়ুশ-অর্পিতাও হাজির হন সেখানে। সালমান ডেকে নিয়েছিলেন আরেক বোন আলভিরাকেও। স্বামী অতুলকে নিয়ে হাজির হন তিনিও।

এখানেই শেষ নয়, ভাই সোহেল খানের ছেলে নির্বাণও বন্ধু-বান্ধবদের নিয়ে ছুটি কাটাচ্ছে এখানে।

লকডাউন পর্বে সালমানের পরিবারের বেশির ভাগ সদস্যই এখানে আছেন। সঙ্গে যোগ দিয়েছেন কয়েকজন বন্ধু।

কাজের ক্ষেত্রে ঈদুল ফিতরে মুক্তির কথা ছিল সালমানের ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। করোনার কারণে সিনেমাটি পিছিয়ে গেছে। অন্যদিকে কয়েক দিন আগে ‘মিসেস সিরিয়াল কিলার’ নামে নেটফ্লিক্স সিনেমায় দেখা দিয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।

এর আগে কিক ও রেইস থ্রি সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছেন সালমান ও জ্যাকুলিন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া