adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই মাস পর রিয়াল মাদ্রিদের জিদান সেনারা অনুশীলন শুরু করেছে

স্পাের্টস ডেস্ক : লকডাউন শিথিল হওয়ায় প্রাণ ফিরতে শুরু করেছে স্পেনে। অনুশীলন শুরু করেছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল লিগ লা লিগার ক্লাবগুলো। প্র্যাকটিস শুরু করেছে অন্যতম সফল দল রিয়াল মাদ্রিদ।

প্রায় দুই মাস পর সোমবার নিজেদের ট্রেনিং সেন্টারে গা গরম করতে নামে জিনেদিন জিদানের দল। নির্দেশনা অনুযায়ী আপাতত নিজেদের মতো করে অনুশীলন করেছে খেলোয়াড়রা।

নিয়ম মেনে লা লিগার অধিকাংশ ক্লাব এরই মধ্যে স্বল্প পরিসরে অনুশীলন শুরু করেছে। গত শুক্রবার অনুশীলন শুরু করে লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা বার্সেলোনা। পরের দিন মাঠে নামে আতলেতিকো মাদ্রিদ। – গােল ডটকম

স্পেন সরকারের নির্দেশনা মোতাবেক অনুশীলনে নামার আগে করোনা টেস্ট হয়েছে ক্লাবগুলোর খেলোয়াড়, কোচ ও স্টাফদের। লিগ কর্তৃপক্ষ জানিয়েছে, কভিড-১৯ টেস্টে লা লিগা ও সেকেন্ড ডিভিশনের লিগের মোট পাঁচজন খেলোয়াড় ও তিনজন স্টাফের রিপোর্ট পজিটিভ এসেছে।

নির্দেশনা অনুযায়ী, পরের ধাপে খেলোয়াড়দের ছোট ছোট গ্রুপে অনুশীলন শুরু করার অনুমতি দেওয়া হবে। পরিস্থিতি ভালোর দিকে থাকলে শেষ দুই ধাপে থাকবে পুরো অনুশীলন ও প্রতিযোগিতামূলক ম্যাচ খেলার নির্দেশনা।

লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস অবশ্য জানিয়েছেন, ১২ জুন থেকে লিগ পুনরায় শুরুর ব্যাপারে আশাবাদী তিনি।

করোনার কারণে ব্যাপক আর্থিক সংকটে পড়েছে লা লিগার ক্লাবগুলো। বার্সেলোনা ও আতলেতিকোর মতো ক্লাবও খেলোয়াড় ও স্টাফদের ৭০ শতাংশ বেতন কম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। -মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া