adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

হতাশা প্রকাশ করে ওবায়দুল কাদের বললেন- করােনায় স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে না

নিজস্ব প্রতিবেদক : ঢাকাসহ বিভিন্ন জেলায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে না বলে হতাশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১১ মে) সংসদ ভবনের সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় এ হতাশার কথা জানান তিনি।

কাদের বলেন, গরীব, কর্মহীন ও অসহায় মানুষের জীবিকার স্বার্থে কিছু কিছু ক্ষেত্রে সরকার সাধারণ ছুটি শিথিল করেছে। দুর্ভাগ্যজনক, এর প্রথম দিনই ঢাকাসহ বিভিন্ন জেলায় অনেকেই যথাযথ শারীরিক ও সামাজিক দূরত্বের ব্যাপারটি উপেক্ষা করেছে। দোকানপাট ও ব্যবসাকেন্দ্রসহ অনেক জায়গায় স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে না।

তিনি বলেন, এইভাবে ঢাকামুখী মানুষের ঢল প্রকারান্তরে নিজেদের ও আশপাশের জন্য বিপদ ডেকে আনবে। করোনা বিস্তারকে উৎসাহিত করবে। আমাদের ভুলে গেলে চলবে না, করোনা মোকাবিলায় সবচেয়ে সাফল্যের দাবিদার দক্ষিণ কোরিয়ায দ্বিতীয় পর্যায়ে করোনার আক্রমণ শুরু হয়েছে।

ত্রাণ বিতরণে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে ওবায়দুল কাদের বলেন, ত্রাণ কার্যক্রমে স্বচ্ছতা নিশ্চিত করতে শেখ হাসিনা সরকার কঠোর অবস্থানে রয়েছে। দলীয় পরিচয়ে যারা অনিয়ম করবে তাদের স্মরণ করিয়ে দিতে চাই, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের শুদ্ধি অভিযান এখনও চলমান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া