রবি শাস্ত্রী বললেন, লকডাউন শিথিল করতেই মদের দোকানে ভিড়, এবার আমি বিয়ার পান করবো

স্পাের্টস ডেস্ক : বিয়ারের গ্লাসে চুমুক দেওয়া বরাবরই পছন্দের রবি শাস্ত্রীর। লকডাউনেও এর ব্যতিক্রম খুব একটা পছন্দের নয় তার। গত সোমবার থেকে মদের দোকান খুলতেই বিয়ার খাওয়ার ইচ্ছেপ্রকাশ করেন সাবেক ভারতীয় অল-রাউন্ডার শাস্ত্রী।

তবে একা নয়, বিয়ারের গ্লাসে সঙ্গী হিসেবে চান ভারতীয় দলে তার দুই সাবেক সতীর্থ রজার বিনি এবং লক্ষ্মণ শিবরামাকৃষ্ণনকে। লকডাউনে কমলা জোনে থাকা তার আলিবাগের বাড়িতে বন্দি শাস্ত্রী। সেখানেই তিনি লক্ষ্মণ শিবরামকৃষ্ণন ও রজার বিনিকে কোয়ারেন্টাইন রুমমেট হিসেবে চাইছেন। তিনি বলেন, আমরা এক সঙ্গে বিয়ার পান করতে পারি। আশা করি, শিবা আর রজারও চাইবে আমার সঙ্গে যোগ দিতে।

তৃতীয় পর্যায়ের লকডাউনে কিছু নিয়ম শিথিল করেছে সরকার। এই নিময়ে ৪ মে থেকে মদের দোকান খোলা রয়েছে। দোকান খোলার পর থেকে সারা দেশে মদের দোকানের বাইরে বিশাল লাইন চোখে পড়েছে। কোথাও আবার লাইন না-মেনে একই সঙ্গে মদ কেনার হুড়োহুড়ি পরে গিয়েছে। এতে করোনা সংক্রমণের সম্ভাবনা বাড়বে বলে মনে করেছেন অনেকে। তবে মদের দোকান খোলার খবরে সরকারের সিদ্ধান্তকে আনন্দের সঙ্গেই সমর্থন করছেন শাস্ত্রী। যদিও এতে সামাজিক দূরত্বের নিয়মগুলি অবশ্যই অনুসরণ করা উচিত বলে মনে করেন তিনি।

জয় পরাজয় আরো খবর