adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মােল্লা আর নেই

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-৫ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা আর নেই। বুধবার সকাল ৯টা ৫০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ছাড়েন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

হাবিবুর রহমান মোল্লার একান্ত সহকারী জামাল উদ্দিনও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। কখন ও কোথায় তাকে দাফন করা হবে এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এর আগে গতকাল সংসদ সদস্য হাবিবুর রহমানের মৃত্যুর গুঞ্জন ছড়িয়ে পড়ে। কোনো কোনো গণমাধ্যম মৃত্যুর সংবাদও প্রচার করে। তবে এই গুজব নাকচ করে দেন তার ছেলে রায়হান জামিল রিপন।

হাবিবুর রহমান বেশ কিছুদিন ধরেই স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সেখানে লাইফ সাপোর্টে রাখা অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

হাবিবুর রহমান ১৯৪২ সালের ২৭ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯১ সালে প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসাবে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। পরে ১৯৯৬ সালের জুনে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে ঢাকা-৪ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালের সাধারণ নির্বাচনে একই আসন থেকে তিনি বিএনপির প্রার্থী সালাহ উদ্দিন আহমেদের কাছে হেরে যান।

২০০৮ সালের সাধারণ নির্বাচনে হাবিবুর রহমান মোল্লা ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান এবং নির্বাচনে জয়ী হন। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনেও তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া