adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ান সুন্দরী তারকাকে আমার মনে ধরেছে, ডিনার ডেটে নিয়ে যেতে চাই, বললেন মুরলী বিজয়

স্পাের্টস ডেস্ক : লকডাউনের মেয়াদ বাড়ায় ভারতে এখনও গৃহবন্দি সবাই। বন্ধ সমস্ত ধরনের স্পোর্টস ইভেন্ট। তাই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করার সেরা মাধ্যম সোশ্যাল মিডিয়া। খেলার দুনিয়ার তারকারা করছেনও তেমনটাই। সেখান থেকে প্রিয় ক্রিকেটার বা ফুটবলারের জীবনের আপডেট পাওয়া যাচ্ছে। এরই মধ্যে মজার একটি খবর জানতে পারলেন মুরলী বিজয়ের ভক্তরা। তিনি নাকি অস্ট্রেলিয়ার তারকা স্টালওয়ার্ট এলিস প্যারির সঙ্গে ডেটে যেতে চান।
মাঠের বাইরে কোনও ঘটনায় এমনিতে বিশেষ শিরোনামে ওঠে না বিজয়ের নাম। তবে লকডাউনের মাঝে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করলেন তিনি। তার ইচ্ছার কথা শুনে রীতিমতো অবাক নেটিজেনরা। বিষয়টা আরও একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের তরফে সোশ্যাল মিডিয়ায় মুরলী বিজয়ের একটি সাক্ষাৎকার নেওয়া হয়। সেখানেই খেলার বাইরেও নানা ধরনের প্রশ্নের উত্তর দেন ডানহাতি ব্যাটসম্যান। সেখানেই একটি প্রশ্নের জবাব শুনে চোখ কপালে ওঠার জোগাড় তার ভক্তদের।
বিজয়কে জিজ্ঞেস করা হয়েছিল, স্পেশ্যাল ডিনারের জন্য কোন দুই বন্ধুকে তিনি বেছে নেবেন। উত্তরে ভারতীয় ক্রিকেটার বলেন, একজন হলেন তার সতীর্থ শিখর ধাওয়ান। তবে দ্বিতীয়জনের নামটি যে এলিস প্যারি হবে, তা প্রায় কেউই আন্দাজ করতে পারেননি। তিনি বলেন, এলিস প্যারি। আমি ওর সঙ্গে ডিনারে যেতে চাই। ও অত্যন্ত সুন্দরী। আর শিখর ধাওয়ানের সঙ্গে যে কোনওদিন। খুব মজার মানুষ। ও হিন্দি বলে আর আমি সেগুলোতে তামিলে রূপান্তর করি। মুরলী বিজয়ের এই সুপ্ত ইচ্ছা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর চর্চা।
কিন্তু বিজয়ের প্রস্তাবে কি রাজি প্যারি? এর উত্তর পাওয়া যাচ্ছিল না। অবশেষে জানা গেল অজি ক্রিকেট তারকার মনের কথা। সম্প্রতি ঋধিমা পাঠকের সঙ্গে একটি সাক্ষাৎকারে বিজয়ের ইচ্ছের কথা জানতে পারেন প্যারি। শুনেই রাজি হয়ে যান তিনি। মজা করে বলেন, আশা করি বিলটা বিজয়ই দেবে। তাহলেই খুব খুশি হব। তবে তার এই প্রস্তাব শুনে আমি আপ্লুত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া