adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭৬টি ক্লাবের পাশে বিসিবি

করোনা দুর্যোগ মোকাবেলায় দেশের ক্রিকেট ক্লাবগুলোর পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রিমিয়ার লিগের ক্লাবগুলো থেকে শুরু করে থার্ড ডিভিশনের মোট ৭৬টি ক্লাবকে ত্রাণ দেয়া হয়েছে বিসিবির পক্ষ থেকে।

ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্রোপলিশের (সিসিডিএম) মেম্বার সেক্রেটারি আলী হোসেন বলেন, ‘৭৬ টা ক্লাবকে বোর্ড প্রেসিডেন্টের পক্ষ থেকে ৩০ প্যাকেট করে ত্রাণ দেয়া হয়েছে। প্রিমিয়ার থেকে থার্ড ডিভিশনে যে ৭৬টা ক্লাব। আজকে কালকে যারা নেয় নাই, তারা আমাদের সঙ্গে যোগাযোগ করলে নিতে পারবে।’

নিত্য প্রয়োজনীয় চাল, ডাল থেকে শুরু করে সাবান পর্যন্ত অনেক কিছুই দেয়া হয়েছে বিসিবির ত্রাণের প্যাকেটে।

করোনার প্রকোপে লম্বা সময় ধরে মাঠে খেলা নেই। সংকটপূর্ণ এই অবস্থায় মাঠে কবে খেলা ফিরবে সেটাও জানা নেই কারো। এই সময়টায় মানবিক দায়িত্ব পালন করছে বিসিবিসহ দেশের ক্রিকেটাররা।

ক্রিকেটারদের মধ্যে ইতোমধ্যেই নিলামে ব্যাট বিক্রি করেছেন সাকিব আল হাসান। ঐতিহাসিক বা পছন্দের ব্যাট বিক্রির ঘোষণা দিয়েছেন মুশফিকুর রহিম, মোহাম্মদ আশরাফুল, সৌম্য সরকার, নাঈম শেখ, মোসাদ্দেক হোসেনরা।

ব্যাট বিক্রির টাকা করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের উপকার সাধনে ব্যয় করা হবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যক্তিগত উদ্যোগে উপকার করছেন অনেকেই।

মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, নাজমুল ইসলাম অপুরা তাদের মানবিক কাজের মাধ্যমে ইতোমধ্যেই আলোচনায় এসেছেন। সবার আগে জাতীয় দলের চুক্তিবদ্ধ ক্রিকেটাররা নিজেদের এক মাসের বেতনের অর্ধেক দান করেন করোনা দুর্যোগ মোকাবেলায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া