adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোয়েব আখতারকে শহীদ আফ্রিদি, বন্ধু অনেক হয়েছে পিসিবির সঙ্গে জটিলতা না বাড়িয়ে মিটিয়ে ফেলো

স্পোর্টস ডেস্ক : পিসিবি’র আইন উপদেষ্টা তোফাজ্জল রিজভির সমালোচনা করে ফৌজধারী ও মানহানির মামলায় পড়েছেন শোয়েব আখতার। এরপরও নিজের অবস্থানে অনড় পাকিস্তান দলের সাবেক এই তারকা পেসার। তবে ঝামেলাটি আর না বাড়িয়ে মিটিয়ে ফেলতে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’র প্রতি আহ্বান জানালেন তার সাবেক সতীর্থ শহীদ আফ্রিদি।

এই ব্যাপারে টুইটার পোস্টে পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি লিখেছেন, শোয়েব আখতার পাকিস্তানের সর্বকালের সেরা বোলারদের একজন, ম্যাচ উইনার। সে বলেছে, আইন ও আইনজীবীদের ওপর তার আস্থা আছে। আশা করি, আসছে দিনগুলোতে সে ও তোফাজ্জল রিজভি শান্তিপূর্ণভাবে তাদের এই দ্বন্দ্বের সমাধান করবে।
উল্লেখ্য, সম্প্রতি স্পট ফিক্সিংয়ের দায়ে উমর আকমলকে তিন বছরের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে পিসিবি। আকমলের পক্ষ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও ছাড়েন শোয়েব। সেখানে পাকিস্তান বার কাউন্সিল ও পিসিবির দীর্ঘদিনের আইন উপদেষ্টা তোফাজ্জল রিজভিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন তিনি।
এ নিয়ে শোয়েব আখতারের বিরুদ্ধে ফৌজদারি ও মানহানি দায়ের করেন রিজভি। তাতে সমর্থন আছে পিসিবি’রও। কিন্তু মামলায় পড়ার পরও নিজের মন্তব্য অনড়ই রয়েছেন বলে জানিয়েছেন শোয়েব। তার দাবি, মিথ্যা ও বানোয়াট অভিযোগ দিয়ে মামলা দিয়েছে রিজভি। -টুইটার থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া