adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২৪ ঘণ্টায় সিলেটে ১১৫ জন করোনা রােগী শনাক্ত

ডেস্ক রিপাের্ট : সিলেট বিভাগের চার জেলায় এক দিনে ১১৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে ২২৫ জন করোনা রোগী শনাক্ত হলো।

শুক্রবারের আগ পর্যন্ত সিলেট বিভাগে করোনা ভাইরাস শনাক্ত রোগীর সংখ্যা ছিল ১১০।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় জট তৈরি হওয়ায় ৬৬৭টি নমুনা ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেফারেল সেন্টারে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ৭৮ জনের নমুনায় পজিটিভ এসেছে।

এর বাইরে মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ থেকে প্রায় ৪০০ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। সেখান থেকে ২১ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়। সব মিলিয়ে ঢাকার ল্যাবে সিলেট বিভাগের ৯৯ জনের করোনা শনাক্ত হয়।

এদিকে, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত বিশেষায়িত ল্যাবে গতকাল ১৬৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়েছে বলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান সাংবাদিকদের জানান, ঢাকা থেকে ৯৯ জনের করোনা ভাইরাস শনাক্ত হওয়ার বিষয়টি তাদের মৌখিকভাবে জানানো হয়। এ-সংক্রান্ত কাগজপত্র ও পরীক্ষার প্রতিবেদন এখনো তাদের কাছে পৌঁছায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া