adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলার নোটিশ পেয়ে শোয়েব বললেন, আমি আবারও বলছি পিসিবির আইন উপদেষ্টা পুরোপুরি অযোগ্য

স্পাের্টস ডেস্ক : উমর আকমলের তিন বছরের নিষেধাজ্ঞার শাস্তি নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন পাকিস্তান ক্রিকেটের সাবেক পেসার শোয়েব আখতার। সরাসরি প্রশ্ন তুলেছেন পিসিবির আইন পরামর্শক তফাজ্জল রিজভির আইনি দক্ষতা নিয়ে।

এখানেই থেমে থাকেননি শোয়েব, করেছেন ব্যাঙ্গাত্মক মন্তব্যও। এর ফলে পিসিবির আইনি পরামর্শক তফাজ্জল মামলা দায়ের করেছেন পাকিস্তানের এই স্পিডস্টারের বিরুদ্ধে। তার বিরুদ্ধে সাইবার ক্রাইম আইনে এই মামলা দায়ের করা হয়েছে।

মামলার নোটিশ ইতোমধ্যে পৌঁছেছে শোয়েবের কাছে। সম্প্রতি এক টুইট বার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। এই সাবেক স্পিডস্টার জানিয়ে দিয়েছেন ইতিপূর্বে তিনি যা বলেছেন, তা থেকে বিন্দু পরিমাণ সরে আসবেন না। -ক্রিকইনফো

নিজের অটল অবস্থানের কথা জানিয়ে শোয়েব লিখেছেন, তফাজ্জল রিজভির কাছ থেকে আমি একটি নোটিশ পেয়েছি। যেটা পুরোপুরি মিথ্যা এবং মনগড়া। আমি এ নিয়ে আমার আইনজীবী সালমান নিয়াজিকে নিয়োগ দিয়েছি, তিনি এর সময়োপযোগী জবাব দিয়ে দেবেন। আমি তফাজ্জল রিজভির অযোগ্যতা এবং অসন্তোষজনক পারফরমান্সের বিষয়ে যে কথা বলেছি, তা থেকে মোটেও সরে দাঁড়াবো না।

এর আগে শোয়েব আখতার পিসিবির আইনি উপদেষ্টা দলকে পুরোপুরি অযোগ্য হিসেবে আখ্যায়িত করেন। নিজের ইউটিউব চ্যানেলে শোয়েবের এমন মন্তব্যের পর পিসিবি জানায় তফাজ্জল রিজভি মানহানি এবং ফৌজদারী অপরাধ আইনে মামলা করতে যাচ্ছে। -ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া