adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ মাসের শিশুকে গলাকেটে হত্যা

ডেস্ক রিপাের্ট : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ৮ মাসের শিশুকে গলাকেটে হত্যা করা হয়েছে।

উপজেলার পোরজনা ইউনিয়নের জোতপাড়া গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত বেলাল হোসেন মাহিম ওই গ্রামের রডমিস্ত্রী আব্দুল্লাহ আল মানুনের একমাত্র ছেলে।

খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। এ ছাড়া এ ঘটনায় পুলিশ নিহতের মা মোছা. মুক্তা খাতুন (২৫), নানা মোহাম্মদ আলী ও নানি দুলু খাতুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে।

এ বিষয়ে নিহতের দাদি পরীছন পারভীন, চাচা আসাদুজ্জামান ও চাচতো চাচা আমিরুল ইসলাম বলেন, এদিন সন্ধ্যায় ইফতার শেষে শিশু মাহিমের বাবা আব্দুল্লাহ আল মানুন ধান কাটতে বাড়ি থেকে রওনা হন। তারা তাকে এগিয়ে দিয়ে রাত সাড়ে ৯টার দিকে ফিরে এসে দেখেন ঘরের মেঝেতে মাহিমের গলাকাটা রক্তাক্ত লাশ পড়ে আছে।

এ সময় তার মুখ লাল টেপ দিয়ে আটকানো ও মা মুক্তা পলাতক রয়েছেন। প্রাথমিকভাবে তারা ধারণা করছেন, পরকীয়ার জের ধরে মা মুক্তা ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে পালায়। পুলিশ পরে ছোট মহারাজপুর গ্রাম থেকে মুক্তার বাবা-মাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। বুধবার ভোর রাতে মুক্তার এক চাচা মুক্তাকে থানায় সোপর্দ করেন। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি আমকাটা ছুরি উদ্ধার করেছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার এসআই শাহজাহান বলেন, নিহতের মা, নানা, নানিকে প্রাথমিক জিজ্ঞাবাদ চলছে। এটা শেষ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পরকীয়ার বিষয়ে তিনি বলেন, বিষয়টি মাথায় নিয়ে তদন্ত করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া