adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলি ক্রিকেটকে ‘বিরাট’ উচ্চতায় নিয়ে গিয়েছে, বললেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক : বিশ্ব ক্রিকেটে এই মুহূর্তে সেরা তিন ব্যাটসম্যানের তালিকা তৈরি করা হলে, তার নাম প্রথম তিন জনে থাকবেই। কিন্তু সেই কেন উইলিয়ামসনের প্রিয় ব্যাটসম্যান কে? ইনস্টাগ্রাম শো-এ এই প্রশ্নটাই আইপিএলে তার সানরাইজার্স হায়দরাবাদের সতীর্থ উইলিয়ামসনকে করেছিলেন ডেভিড ওয়ার্নার।
যে প্রশ্নের জবাবে নিউজিল্যান্ড অধিনায়ক এক জন নয়, দু’জন ব্যাটসম্যানের নাম করেছেন। তারা হলেন বিরাট কোহলি এবং এ বি ডিভিলিয়ার্স।

উইলিয়ামসন বলেছেন, এক জনের নাম করা খুব কঠিন। তাই এই দু’জনকে বাছতে হল। কেন কোহলি এবং ডিভিলিয়ার্স? ভারত অধিনায়ক সম্পর্কে উইলিয়ামসন বলেছেন, তিন ধরনের ক্রিকেটেই শাসন করার একটা খিদে আছে বিরাটের মধ্যে। বিরাটের খেলা দেখতে ভাল লাগে, ওর বিরুদ্ধে খেলতে ভাল লাগে। ওর থেকে শিখতেও ভাল লাগে। ও ব্যাটিংয়ের মানটাকে অনেক উঁচুতে নিয়ে গিয়েছে। – এনডিটিভি

দক্ষিণ আফ্রিকার ডিভিলিয়ার্সকে কেন পছন্দ করেন তিনি? উইলিয়ামসন বলেছেন, আমি জানি, ডিভিলিয়ার্স এখন শুধু ফ্র্যাঞ্চাইজি লিগগুলোয় খেলে। কিন্তু দক্ষতার দিক দিয়ে ও সর্বোচ্চ স্তরেই আছে। আমাদের সময়ের ও এক জন বিশেষ দক্ষতাসম্পন্ন ক্রিকেটার। তবে আরও অনেক ভাল ক্রিকেটারও আছে।

কোহালি নিজেও উইলিয়ামসন সম্পর্কে যথেষ্ট শ্রদ্ধাশীল। এর আগে নিউজিল্যান্ড সফরে ম্যাচ চলাকালীন উইলিয়ামসনের সঙ্গে মাঠের ধারে বসে কথা বলতে দেখা গিয়েছিল কোহালিকে। নিউজিল্যান্ডের ক্রিকেট সংস্কৃতির প্রশংসা করে কোহালি তখন বলেছিলেন, উইলিয়ামসন হল এমন এক জন ক্রিকেটার, যার সঙ্গে বাউন্ডারি লাইনের ধারে বসে জীবন নিয়ে কথা বলা যায়।- কলকাতা টোয়েন্টি ফোর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া