adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিম কার্দাশিয়ান ডিনার ডেটের মাধ্যমে করোনা মোকাবিলায়

বিনােদন ডেস্ক : কিম কার্দাশিয়ানের সঙ্গে ডিনার ডেটে যাওয়ার সুযোগ পাচ্ছেন ভক্তরা। খবরটি চাউর করেছেন এই সুপার মডেল নিজেই।

তিনি আরও জানান, ডিনার ডেটের পেছনে রয়েছে মহৎ কারণ। বিশ্বজুড়ে করোনা মহামারির সময় অল ইন চ্যালেঞ্জের পাশে দাঁড়িয়েছেন এই উদ্যোগের মাধ্যমে।

সংকটের দিনে দুস্থদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য কাজ করছে অল ইন চ্যালেঞ্জ। আর তাদের অর্থ সাহায্যের জন্যই এই বিশেষ উদ্যোগ কিমের।

মঙ্গলবার ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্টে এই টেলিভিশন তারকা জানান, ব্রাজিলিয়ান মডেল গিজেল বুন্দচেনই তাকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন। যা সানন্দে গ্রহণ করেছেন তিনি।

৩৯ বছরের মডেল বলেন, “গিজেলকে ধন্যবাদ। আমি অল ইন চ্যালেঞ্জে যোগ দিচ্ছি। দুস্থ খাবারের ব্যবস্থা করা এবং তাদের সুস্থ রাখতে সাহায্য করব।”

সঙ্গে আরও সুখবর দিলেন কিম। বলেন, “কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস শো-এর নতুন মৌসুম শুরু হলে আমার আর আমার বোনদের সঙ্গে ডিনার ডেটে যোগ দিন।”

‪অল ইন চ্যালেঞ্জের লিংকে গিয়ে সাধ্যমতো অর্থ সাহায্য করতে হবে‪। সেখান থেকে একজনকে বেছে নেওয়া হবে ডেটের জন্য। সেই বিশেষ অতিথির সঙ্গে ফ্যাশন, বিউটি, মাতৃত্ব ইত্যাদি নিয়ে আড্ডা দেবেন কিম ও তার বোন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া