adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভিত্তিমূল্য ২০ লাখ করে বৃহস্পতিবার নিলামে তুলবেন আশরাফুলের ব্যাট

নিজস্ব প্রতিবেদক : করোনার কারণে অসহায় মানুষদের সাহায্য করতে এবার নিজের গুরুত্বপূর্ণ ব্যাটটি নিলামে তুলছেন দেশের এক সময়ের তুখোড় ক্রিকেটার মোহাম্ম আশরাফুল। বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে নিলাম।
নিলামে ব্যাটের ভিত্তি মূল্য এখনও ঠিক হয়নি। অকশন ফর অ্যাকশন নামে দেশীয় নিলামকারী প্রতিষ্ঠানের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। দুটি নয় একটি ব্যাট নিলামে তুলবেন আশরাফুল। নিলামে বেশি দামে ব্যাটটি বিক্রি হওয়ার ব্যাপারে আশাবাদী তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক টেস্টেই সর্বকনিষ্ঠ সেঞ্চুরি বনে যাওয়া ইনিংস খেলা ব্যাটটি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।
নিলাম থেকে প্রাপ্ত অর্থ ব্যয়ে নিজের নামে ফাউন্ডেশন খোলার পরিকল্পনাও ইতোমধ্যে নিয়েছেন হাতে। আশরাফুল বলেন, আমিও অ্যাশ ফাউন্ডেশন গঠন করা নিয়ে কথা বার্তা বলছি, কাজ করছি। দেখা যাক কীভাবে করা যায়।

সাকিব আল হাসানের চাইতে বড় পরিসরে, বিশ্বব্যাপী নিলাম করতে যাচ্ছেন উল্লেখ করে জাতীয় দলের সাবেক অধিনায়ক আশরাফুল বলেন, আমি চাই বিশ্বব্যাপী নিলাম করতে। কয়েকজনের সঙ্গে কথা হচ্ছে। ভিত্তিমূল্য রাখতে চাই ১৫-২০ লাখ টাকা। যাতে করে বেশি মানুষকে সহোযোগিতা করা যায়। এ জন্য ধীরে-সুস্থে গুছিয়ে এগোচ্ছি হাতে সময় নিয়ে। তাড়াহুড়ো করছি না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া