adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শপিং করতে বেরিয়ে করোনা আক্রান্ত হন ফরাসী ফুটবলার, এখন কোমায়

স্পোর্টস ডেস্ক : পদে পদে বিপদ। সেটাই যেন প্রমাণ হলো আবার। করোনাভাইরাস যে কোথায় ওত পেতে বসে রয়েছে কেউ জানে না। মপেঁলিয়ের মিডফিল্ডার জুনিয়র সাম্বিয়া বেরিয়েছিলেন শপিং করতে।
এর পরই করোনা আক্রান্ত হন তিনি। শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করে। ডায়েরিয়া, হজমের সমস্যা, শ্বাসকষ্ট। একের পর এক শারীরিক সমস্যা দেখা দিতে শুরু করে মাত্র ২৩ বছর বয়সী এই ফুটবলারের। সাম্বিয়ার অবস্থা সংকটজনক হওয়ায় তাকে কৃত্রিম কোমায় রাখা হয়েছে আপাতত। করোনাভাইরাস ফ্রান্সে থাবা বসিয়েছে। তবে এতদিন লিগ ওয়ানডে এর কোনও ফুটবলারের আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি। এবার ফ্রান্সের শীর্ষস্থানীয় লিগের ফুটবলারও আক্রান্ত হলেন।

গাম্বিবয়ার এজেন্ট জানিয়েছেন, শরীরে করোনায় আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করানো হয় তার। এর পর শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় চলতি সপ্তাহের শুরুতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু যত দিন যাচ্ছে তার শরীরের অবস্থা আরও খারাপ হচ্ছে।

হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, তার অবস্থার উন্নতি হয়নি। তবে আগের থেকে স্থিতিশীল রয়েছেন সাম্বিয়া। তার এজেন্ট ফ্রেডেরিক গুয়েরা জানিয়েছেন, প্রথম তিন দিন শুধু ডায়েরিয়া হয়েছিল তার। মঙ্গলবার সকালে করোনা পরীক্ষায় আসে নেগেটিভ। গত বুধবার সাম্বিয়ার ফুসফুসে সংক্রমণ দেখা দেয়। বৃহস্পতিবার রাতে করোনা টেস্টে পজিটিভ হয় তার রিপোর্ট। এর মধ্যে তাকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া