adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনিকে অধিনায়ক করে ভারত ও দক্ষিণ আফ্রিকার যৌথ একাদশ বাছলেন কোহলি ও ডিভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক : নেই কাজ তো খই ভাজ। লকডাউনে অনেকটা সেভাবেই সময় কাটছে ক্রিকেট জগতের তারকাদের। কেউ রাঁধছেন, কেউ বাড়ির কাজ সামলাচ্ছেন আবার কেউ ফিটনেসে বাড়তি সময় দিচ্ছেন। তবে এই লকডাউনের মওশুমে ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা আগের তুলনায় অনেক বেশি।
মাঝে মাঝেই ইনস্টাগ্রামে একে অপরের সঙ্গে গল্পে মত্ত হয়ে যাচ্ছেন ক্রিকেটাররা। তেমনই এক ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে ভারত ও দক্ষিণ আফ্রিকার সেরা একাদশ বানালেন দুই দেশের ক্রিকেটের ‘পোস্টার বয়’ বিরাট কোহলি এবং এবি ডিভিলিয়ার্স। সেই যৌথ একাদশে জায়গা পেলেন ৭ জন ভারতীয়। – সংবাদ প্রতিদিন
নিজেদের বাছাই করা যৌথ একাদশের অধিনায়ক হিসেবে ধোনিকে বেছেছেন আরসিবির দুই তারকা। দলেও আধিপত্য ভারতীয়দেরই। ওপেনার হিসেবে দলে সুযোগ পেয়েছেন সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। তার সঙ্গী এই প্রজন্মের অন্যতম সেরা ওপেনার রোহিত শর্মা। গ্রায়েম স্মিথ, বীরেন্দ্র শেহওয়াগরা বাদ পড়েছেন। ৩ নম্বরে ব্যাটিং করতে আসছেন কোহলি নিজে। আর চারে ডিভিলিয়ার্স নিজে। এই দুই তারকার পর ৫ নম্বরে ব্যাটিং করতে আসছেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা অল-রাউন্ডার জ্যাক কালিস।
এরপরই ব্যাট করতে আসছেন টিম ইন্ডিয়ার জোড়া বিশ্বকাপ জয়ের নায়ক যুবরাজ সিং। সাত নম্বরে ব্যাটিং করবেন অধিনায়ক ধোনি। পেস বিভাগে নেতৃত্বে দুই প্রোটিয়া বোলার। একজন কাগিসো রাবাদা আরেকজন ডেল স্টেইন। ভারতীয় পেসারদের মধ্যে জায়গা পেয়েছেন জশপ্রীত বুমরাহ। দলের একমাত্র স্পিনার খানিকটা অবাক করার মতো হলেও যুজবেন্দ্র চাহাল। হরভজন, অশ্বিনদের বাদ দিয়ে তাকেই নিয়েছেন দুই আরসিবি তারকা। দলের কোচ হিসেবে বেছে নেওয়া হয়েছে গ্যারি ক্রিস্টেনকে।
উল্লেখ্য ওই ইনস্টগ্রাম চ্যাটেই আরও একটি বড় ঘোষণা করেছেন দুই তারকা। করোনা ত্রাণের অর্থ তোলার জন্য ২০১৬ আইপিএলে নিজেদের ব্যবহার করা জার্সি নিলামে তুলবেন এবি এবং বিরাট। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া