adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব বললেন, রমজানে করোনাভাইরাস মুক্ত হোক বিশ্ব

স্পোর্টস ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাসে এক অনভিপ্রেত সময়ের মধ্যে যাচ্ছে গোটা বিশ্ব। শোকের মাতমে থমকে সবকিছু। এর মধ্যে এসেছে ইসলাম ধর্মাবলম্বীদের পবিত্র মাস মাহে রমজান। এই রমজানে দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের কামনা, ফিরে আসুক স্বাভাবিক ভারসাম্য।
মাহে রমজান উপলক্ষে নিজের ভেরিফাইড ফেইসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে এমন অভিব্যক্তি প্রকাশ করে যুক্তরাষ্ট্রে অবস্থান করা সাকিব লিখেছেন- সমগ্র বিশ্ব আজ মুখোমুখি একটি বৈশ্বিক মহামারির। এই মহামারির প্রভাবে সমগ্র বিশ্বে আসছে দ্রুত পরিবর্তন, পৃথিবী হারাচ্ছে তার স্বাভাবিক ভারসাম্য।
পবিত্র মাহে রমজানের আশীর্বাদে বিশ্ব মুক্ত হোক করোনাভাইরাসের প্রকোপ থেকে, পৃথিবীতে ফিরে আসুক তার স্বাভাবিক ভারসাম্য, এটিই আমাদের কামনা।
যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও করোনাভাইরাসের কারণে দেশে চলমান সংকটে এরই মধ্যে সাহায্যের হাত বাড়িয়েছেন সাকিব। এ জন্য নিজের নামে গড়া ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর উদ্যোগ তহবিল সংগ্রহ করে অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন আইসিসির নিষেধাজ্ঞার জন্য আপাতত ক্রিকেটের বাইরে থাকা এই অলরাউন্ডার।
ফান্ড সংগ্রহে ২০১৯ বিশ্বকাপে যে ব্যাট দিয়ে দুটি সেঞ্চুরি ও পাঁচটি হাফ সেঞ্চুরিসহ ছয়শোর অধিক রান করেছিলেন সেই ব্যাটও নিলামে তুলতে যাচ্ছেন সাকিব। -ফেসবুক থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া