adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেষ মুহূর্তে বিয়ে ভেঙে দিয়েছিলেন সালমান খান!

বিনোদন ডেস্ক : বিয়ের কার্ড ছাপানো থেকে শুরু করে সব প্রস্তুতি শেষ। তবুও ঢাকঢোল বাজিয়ে বিয়ের পিঁড়িতে আর বসা হলো না। প্রায় ২০ বছর আগে নিজেই বিয়ে ভেঙে দেয়া সালমান খান এখনো অবিবাহিত! সেই ভাঙ্গা বিয়ের রহস্য উন্মোচন করলেন দীর্ঘদিনের বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালা।

সেই ভাঙ্গা বিয়ের গল্পে সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়েছেন ঠিকঠাক হয়েও ভেঙে যায় সেই বিয়ে।

একটি অনুষ্ঠানে সাজিদ জানালেন,’১৯৯৯ সালে সালমান হঠাৎ ঠিক করেন যে বিয়ে করবেন। ওর বিয়ের কনে ঠিক করাই ছিল। আমার তখনও কাউকে খুঁজে বার করা হয়নি। সালমানের বাবার জন্মদিন হল ১৮ নভেম্বর। আমরা ঠিক করেছিলাম ওই দিনই সালমনের বিয়েটা দেওয়া যাক। সব কিছু ঠিক করা হয়ে গিয়েছিল। এমনকী কার্ডও পাঠানো হয়ে গিয়েছিল অতিথিদের। বিয়ের ঠিক পাঁচ-ছদিন আগে সালমান বলল, আমার মুড নেই। এর পরে আমার যেদিন বিয়ে, সেদিন সালমান স্টেজে উঠে আমার কানে কানে বলল, বাইরে আমার গাড়ি দাঁড়িয়ে আছে। ওটা নিয়ে পালিয়ে যাও।’

তবে কেন এমন করেছিলেন সে রহস্য উন্মোচন করলেন সালমান খান নিজেই। আরেকটি অনুষ্ঠানে তিনি জানিয়েছিলেন, একবার বিয়ে করতে যাওয়ার মাত্র কয়েকদিন আগে তিনি জানতে পারেন যে সেই মেয়ে ‘বিশ্বস্ত’ নয়। সেই কারণে তিনি বিয়ে ভেঙে দিয়েছিলেন।

তবে বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার স্মৃতি রোমন্থনের পরেও সেই বিয়ের জন্য পাত্রীর নাম অজানাই রয়ে গেল।

পাত্রী কে ছিলেন সে উত্তর না পাওয়া গেলেও জানা যায় সেই বিয়ের জন্য পাত্রী ছিলেন সালমানের সেই সময়ের এক বান্ধবী।

সেই প্রার্থীর নাম সালমান নিজেও অনেকটা ইঙ্গিত করেছেন সঙ্গীতা বিজলানির ব্যাপারে। অন্য এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, একবার অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে বিয়ে করার খুব কাছাকাছি তিনি পৌঁছে গিয়েছিলেন।

এই সঙ্গীতা বিজলানির সঙ্গে ১৯৮৬ সাল থেকে সালমান খানের প্রেম। ১৯৯৪ সালে তাঁর থেকে ৬ বছরের বড় সঙ্গীতাকে বিয়ে না করলেও ১৯৯৬ সালে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও রাজনীতিবিদ মোহাম্মদ আজহার উদ্দিনকে বিয়ে করেন সঙ্গীতা বিজলানি। যদিও সেই বিয়েও শেষ হয় ২০১০ সালে এসে।

তবে বিয়ের আগ মুহূর্তে এরকম অনুভূতি অনেকেরই হয়। অর্থাৎ বিয়ের ঠিক আগে বর ও কনে– দুপক্ষের মধ্যেই এই ধরনের একটা অস্থিরতা কাজ করে। সেই সময় অনেকেই বিয়ে ভেঙে দিতে চান। ইংরেজিতে এই বিশেষ মানসিক অবস্থার একটি নাম রয়েছে– কোল্ড ফিট। তবে সেই কোল্ড ফিট ২০ বছরেও কাটেনি সালমান খানের!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া