adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটার তামিম ইকবালের উপহার নিয়ে অসহায় মানুষের দরজায় ইউল্যাবের ছাত্রী নাফিসা খান

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশও করোনায় আক্রান্ত। অঘোষিত লকডাউন চলছে। তিনবেলা খেয়েপড়ে বেঁচে থাকা দায় গরীব মানুষের। অন্যান্যদের তাদের সহযোগিতায় এগিয়ে এসেছেন ক্রিকেটাররাও। এবার সমাজকর্মী নাফিসা খানের ডাকে সাড়া দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। ২৪ এপ্রিল (শুক্রবার) ঢাকা শহরের নির্ধারিত কয়েকটি এলাকায় তামিমের পক্ষ থেকে উপহার পৌঁছাতে শুরু করেছেন।

ইতোমধ্যে মিরপুরে উপহার দেয়া শেষে উত্তরা এয়ারপোর্টের দিকে রওনা হয়েছেন নাফিসা। একজন বাংলাদেশ নামে এই জনকল্যাণ মূলক কাজ করছেন তিনি। একজন বাংলাদেশ’ লেখা ব্যানার লাগানো সিএনজিতে করে খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে পৌঁছে যাচ্ছেন বাড়িতে বাড়িতে। কিংবা কখনো রাস্তায় সিএনজি থামিয়ে মানুষকে সাহায্য করছেন।

ফেসবুকের পোস্টে তিনি লিখেছেন, ধন্যবাদ ক্যাপ্টেন তামিম ইকবাল খান। স্যালুট জানাই আপনাকে দেশের এই সংকট মুহূর্তে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য। বৃষ্টি উপেক্ষাই করেই রওনা হচ্ছি। ইনশাআল্লাহ ঠিক সময়ে ক্যাপ্টেনের উপহার নিয়ে হাজির হয়ে যাবো আপনাদের দরজায়।

নাফিসা খান এখন পর্যন্ত এক হাজারেরও বেশি পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ও সিএনজিতে দিয়ে দিয়েছেন নিজের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর। ফোনে কেউ সাহায্য চাইলে তাদের ঘরে পৌঁছে যান নাফিসা।

কেউ সাহায্য করতে চাইলে তাদের ঘরেও চলে যান তিনি। বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাব থেকে পড়াশোনা শেষ করা নাফিসা জানিয়েছেন, তিনি সরাসরি কারো কাছ থেকে অর্থ সহায়তা নিচ্ছেন না। যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের কাছ থেকেও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিচ্ছেন। -ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া