adv
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ওবায়দুল কাদের বললেন-করােনা নিয়ে জনমনে বিভ্রান্তিকর ভাইরাস ছড়াচ্ছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক : জাতীয় ট্রাস্কফোর্স গঠনের কথা বলে বিএনপি জনমনে বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকালে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ কথা বলেন তিনি।

প্রাণঘাতী ভাইরাস করোনার সংক্রামণের ব্যাপকতার পরিপ্রেক্ষিতে এই দুর্যোগ মোকাবিলায় ‘জাতীয় টাস্কফোর্স’ গঠনের দাবি জানান বিএনপি। দলটির পক্ষ থেকে বলা হয়, চতুর্দিকে অন্ধকার ও হতাশা। করোনা দুর্যোগের নানামুখী প্রভাব দীর্ঘমেয়াদি হবে বলে মনে হয়। এমতাবস্থায় এ পরিস্থিতি মোকাবিলার লক্ষ্যে সুসমন্বিত ও সুবিবেচিত কর্মপরিকল্পনা গ্রহণ, ত্রাণ বিতরণ, বিভিন্ন সেক্টারে প্রণোদনা ও ঋণ প্যাকেজ বণ্টন ইত্যাদি বিষয়ে সরকারকে পরামর্শ দেওয়ার জন্য একটি জাতীয় টাস্কফোর্স গঠনের প্রস্তাবের দেয় দলটি।

বিএনপির প্রস্তাবের বিষয়ে শুক্রবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি ‘জাতীয় ট্রাস্ট ফোর্স’ গঠনের নামে জনমনে বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে।

কর্মহীনদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত অনেকেই কর্মহারিয়ে আজ অসহায় জীবন-যাপন করছে। এই ধরনের মানুষদের খুঁজে খুঁজে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে হবে। এটা মানবিক দায়িত্ব।

দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক দলকে অভিন্ন শত্রু করোনা প্রতিরোধে কাজ করার আহ্বান জানান তিনি।

এছাড়া পবিত্র মাহে রমজান উপলক্ষে মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া