কোয়ারান্টাইনে এবার ক্রিকেট ছেড়ে লুডো খেললেন কিং কোহলি ও আনুষ্কা শর্মা

স্পোর্টস ডেস্ক: মারণ ভাইরাসের ধাক্কায় গৃহবন্দি বিরুষ্কা। বন্ধ ক্রিকেট, বাতিল সিনেমার শুটিংও। গৃহবন্দি জীবন বেশ অন্যরকমভাবে উপভোগ করছেন বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা।

ব্যস্ত শিডিউলের মধ্যেই জীবন কাটে, সেখানে লকডাউনের মধ্যে দু’জনে কিছুটা সময় একসঙ্গে কাটানোর সুযোগ পেয়ে গিয়েছেন। ক্রিক-বলি দম্পতি এবার কোয়ারান্টাইনে খেললেন মজার খেলা। সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে সেই ছবি পৌঁছেও যাচ্ছে ভক্তদের কাছে।

সবকিছু স্বাভাবিক থাকলে এই সময়ে আইপিএলের লড়াইয়ে ব্যস্ত থাকার কথা ছিল কিং কোহলির। কিন্তু কোনও উপায় নেই কোয়ারান্টাইনে তাই ইনডোর গেমস খেলেই সময় কাটাতে হচ্ছে ভারত অধিনায়ককে। এর আগে আনুষ্কা এবং তার বাবা-মায়ের সঙ্গে কার্ড গেমস খেলেছিলেন চিকু (কোহলির ডাক নাম)। এবার জনপ্রিয় ইনডোর গেমস লুডো খেললেন বিরুষ্কা। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেছেন অনুষ্কা।

এই পোস্টের মাধ্যমে সামাজিক বার্তাও দিয়েছেন আনুষ্কা। সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি মারণ ভাইরাসের কবল থেকে বাঁচতে ঘরে থাকার কথাই বলেছেন তিনি। তিনি লিখেছেন, আমি হারিনি, আমি ঘরের মধ্যে রয়েছি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলেছি।
মারণ ভাইরাসের মোকাবিলায় সাধারণ মানুষকে বার বার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাবধান করে চলেছেন বিরাট কোহলি এবং আনুষ্কা শর্মা। বাইরে না বেরিয়ে ঘরের মধ্যে থাকার যেমন পরামর্শ দিয়েছেন তেমনই হাত বাড়িয়ে দিয়েছেন ত্রাণে। -ইনস্টাগ্রাম থেকে

জয় পরাজয় আরো খবর