adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করোনায় চিত্রনায়িকা পপির রিটার্ন অব লাভ

বিনােদন ডেস্ক : করোনাভাইরাসের কারণে দেশে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি বিপদে পড়েছে নিম্ন আয়ের মানুষ। এসব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন বিভিন্ন সংগঠন ও সচ্ছল ব্যক্তিরা। তাদের মধ্যে আছেন সিনেমা জগতের তারকারাও। শাকিব, সনেট, ববি, সুজানা, মিষ্টি জান্নাতের পর এবার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন নায়িকা পপি। তিনি এই সহযোগিতার নাম দিয়েছেন রিটার্ন অব লাভ’।

পপি বর্তমানে খুলনায় নিজ বাড়িতে অবস্থান করছেন। নতুন বছরের প্রথম দিন পহেলা বৈশাখে প্রায় দেড় হাজার মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন এই জনপ্রিয় নায়িকা। ত্রাণ বিতরণের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন পপি।

তাতে নায়িকা লিখেন, ত্রাণ নয়, সহায়তাও নয়– ‘রিটার্ন অব লাভ’। তারকা হিসেবে সকলের কাছ থেকে পেয়েছি অফুরন্ত ভালোবাসা। এটা হলো তারই যৎসামান্য প্রতিদান দেওয়ার চেষ্টা, যদিও ভালোবাসার কোনো প্রতিদান দেওয়া যায় না। সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। সবাই বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন এবং পরিবারকেও নিরাপদে রাখুন।

ছোটবেলা থেকে তিনি সব সময় চেষ্টা করেন মানুষকে সাহায্য-সহযোগিতা করার জন্য- এ কথা জানিয়ে পপি বলেন, যত দিন বেঁচে থাকবেন এভাবেই মানুষের সেবা করতে চান তিনি।

দেশের এই সংকটকালে চলচ্চিত্র পাড়ার মানুশদের কথাও ভুলে যাননি পপি। বলেন, এই মুহূর্তে আমার সবচেয়ে বেশি কষ্ট হচ্ছে আমার দ্বিতীয় পরিবার আমার ফিল্মের মানুষদের জন্য, যাদের সহযোগিতায় আজকে আমি পপি হয়েছি। আমার সেই সব প্রোডাকশন বয়সহ যারা প্রডাকশনে নিয়মিত কাজ করে আমাদের সহযোগিতা করেন, তাদের সহযোগিতা করতে পারলে খুব ভালো লাগতো। তবে খুলনায় আছি বলে কিছুই পারছি না।‘

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া