adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের কলঙ্কিত ক্রিকেটারদের উচিত মুদি দোকানের ব্যবসা করা, বললেন রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট। ম্যাচ ফিক্সিংয়ে বিশ্বব্যাপী যাদের বদনাম। প্রতি বছরই পাকিস্তানি ক্রিকেটাররা দুর্নীতিতে জড়িয়েছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড মোহাম্মদ আমিরের মতো দুর্নীতিতে জড়ানো ক্রিকেটারদের পরে সুযোগও দিয়েছে পুনরায় দেশের হয়ে খেলার জন্য। এটা একদমই মেনে নিতে পারেন না সে দেশের কিংবদন্তী ক্রিকেটার রমিজ রাজা। যারা ক্রিকেটে দুর্নীতি করেছে তাদের মুদি দোকান খোলার পরামর্শ দিয়েছেন তিনি।
রমিজ বলেন, যদি আমাকে জিজ্ঞাসা করা হয় তাহলে আমি বলবো এসব কলঙ্কিত ক্রিকেটারদের উচিৎ মুদি দোকান খোলা।

মোহাম্মদ আমিরকে উদ্দেশ্য করে রমিজ রাজা বলেন, আমার কোনই সন্দেহ নেই যে বড় বড় নামদের পাকিস্তানের হয়ে খেলতে অনুমোদন দিয়েই দেশের ক্রিকেটকে ধ্বংস করা হয়েছে। বর্তমানে দুর্নীতি করে সাজা পাওয়া শেষ করা শারজিল খানকে জাতীয় দলে ফেরানোর আলোচনা বেশ জোরেশোরেই হচ্ছে পাকিস্তানে। কিন্তু এটা মোটেও সমর্থন করেন না রাজা।
এখন আবার শারজিল খানকে দলে ঢোকানোর কথাবার্তা হচ্ছে। এটা মোটেও ভাল কথা নয়, এটা পাকিস্তানের ক্রিকেটকে ধ্বংস করবে। -ডেইলি এক্সপ্রেস

পাকিস্তানের হয়ে বিশ্বকাপ জেতা ক্রিকেটার রমিজ রাজা মনে করেন, পাকিস্তান ক্রিকেট বোর্ডের বেশ কিছু বাজে সিদ্ধান্তের কারণে পাকিস্তান ক্রিকেট বেশ ভুগেছে। তার মতে বোর্ডকে দুর্নীতিতে জড়ানো ক্রিকেটারদের বিরুদ্ধে আরো কঠোর হওয়া উচিৎ ছিলো।
এছাড়া সিনিয়র ক্রিকেটারদের বাদ দিয়ে তরুণদের দলে ভেড়াতে হবে বলে মনে করেন সম্প্রতি মালিক-হাফিজকে নিয়ে মন্তব্য করে সমালোচিত হওয়া রমিজ। তিনি বলেন, মোহাম্মদ হাফিজ বা শোয়েব মালিকের সাথে আমার ব্যক্তিগত কোন শত্রুতা নেই। তারা অভিজ্ঞ ক্রিকেটার এবং লম্বা সময় ধরে দেশকে সেবা দিয়েছে। কিন্তু আমি মনে করি এখন নির্বাচকদের সিনিয়রদের সরিয়ে সেখানে তরুণদের এনে গ্রুম করা উচিৎ। -পাকিস্তান টাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া