adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইন্ডিয়ান এক্সপ্রেসকে সৌরভ গাঙ্গুলি, আমার ৪৬ বছর বয়সে এমনটা দেখিনি

স্পাের্টস ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে স্থবির গোটা বিশ্ব। এমন অবস্থা এর আগে কখনো দেখেননি বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইর সভাপতি সৌরভ গাঙ্গুলি।

চলমান পরিস্থিতি নিয়ে কলকাতা নিজের বাড়ি থেকে দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক বলেন, ভয়ানক পরিস্থিতি। ৪৬ বছরের জীবনে এমন কিছুর অভিজ্ঞতা আমার কখনো হয়নি। গোটা বিশ্বই এমন কিছু এর আগে দেখেনি।

আশা করি আবারও যেন এই পরিস্থিতির মধ্য দিয়ে কাউকে যেতে না হয়। আগামী দুই সপ্তাহে আরও কত লোক মারা যাবে, তা নিয়ে দুশ্চিন্তায় রয়েছে গোটা পৃথিবী। এটা অবিশ্বাস্য।

বর্তমান পরিস্থিতিতে সবার প্রতি সৌরভের বার্তা- নিজের প্রতি ও আশপাশের মানুষজনের প্রতি খেয়াল রাখুন। মূলত, ধৈর্য্য ধরতে হবে। যদিও এটা কঠিন। কেননা বাড়িতে আপনাকে ভেতর আবদ্ধ থাকতে হয়। বাইরে বের হতে গেলে সড়কে কর্তৃপক্ষ থামিয়ে দিচ্ছে। তাই ধৈর্য ধরতে হবে। কঠিন সময়টা যেতে দিন।

করোনাভাইরাসের কারণে এরই মধ্যে এক দফা পেছানো হয়েছে এবারের আইপিএল। কিন্তু আদৌ এবারের আসর মাঠে গড়ানো যাবে কি-না এ প্রসঙ্গে সৌরভ বলেন, আমরা পরিস্থিতির দিকে নজর রাখছি। এই মুহূর্তে আমরা আর কিছু বলতে পারছি না। প্রাণঘাতী করোনাভাইরাসে ভারতে আক্রান্তের সংখ্যা প্রায় সাড়ে ৮ হাজার; মৃতের সংখ্যা ২৮৮।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া