adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্পন্সর নিয়ে চিন্তিত বিসিবি, এটা মোটেও সত্যি নয় এসব নিয়ে ভাবছে না বোর্ড, বললেন দুর্জয়

স্পোর্টস ডেস্ক : চলমান পরিস্থিতিতে স্পন্সর নিয়ে চিন্তিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড। গত মঙ্গলবার একাধিক গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়। তবে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে যেখানে গোটা বিশ্বজুড়ে সমস্ত খেলাধুলা স্থগিত রাখা হয়েছে, সেখানে এমুহূর্তে স্পন্সর নিয়ে একেবারেই ভাবছে না বিসিবি। বললেন, বোর্ড পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।

প্রতিটি ক্রিকেট বোর্ডেরই রাজস্বের বড় একটি অংশ আসে স্পন্সরদের কাছ থেকে। ব্যতিক্রম নয় টাইগার ক্রিকেটও। বাংলাদেশ ক্রিকেটের স্পন্সরশিপের দৌড়ে টেলিকম প্রতিষ্ঠানগুলোর মধ্যে রীতিমত প্রতিযোগিতা হতো। সর্বশেষ চুক্তিতে টেলিকম প্রতিষ্ঠানগুলোকে পেছনে ফেলে স্পন্সর হয় ইউনিলিভার বাংলাদেশ।

গত জানুয়ারিতে ইউনিলিভারের সাথে স্পন্সরের মেয়াদ শেষ হয় বিসিবির। এরপর নতুন স্পন্সরের আহ্বান করলেও যথাযথ সাড়া পায়নি বোর্ড। যে কারণে পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টে স্পন্সরের ‘লোগো’ ছাড়াই মাঠে নামেন মুমিনুল হকরা।

এরপর ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ ও নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে সালমা খাতুনদের স্পন্সর হিসেবে দায়িত্ব পায় বেক্সিমকো গ্রুপের প্রতিষ্ঠান আকাশ ডিটিএইচ। তবে তা ছিল অন্তর্র্বতীকালীন।
ফলে নতুন স্পন্সরের খোঁজে নেমেছে বিসিবি। যেখানে দুই বছরের জন্য স্পন্সরশিপ আহ্বান করেছে বোর্ড। টাকার অংক ধরা হয়েছে ৫০ কোটির মতো। সবকিছু স্বাভাবিক থাকা অবস্থায়ই যখন পূর্ণ মেয়াদের স্পন্সর খুঁজে পাওয়া যায়নি, তখন করোনাভাইরাসে সৃষ্ট দুর্যোগ নতুন দুশ্চিন্তায় ফেলেছে বিসিবিকে?

এমনটা অবশ্য মানতে নারাজ বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়। সাবেক এই অধিনায়ক বলেন, আপাতত স্পন্সর নিয়ে একেবারেই চিন্তিত নয় বোর্ড। কোভিড-১৯ এর আতঙ্ক কাটিয়ে মাঠে ক্রিকেট ফেরার পর এনিয়ে চিন্তাভাবনা করবে বিসবি। দুর্জয় জানান, ‘স্পন্সর কেউ না কেউ আসবেই। আগে খেলাটা মাঠে গড়াক তারপর সবই ঠিক হয়ে যাবে। – ক্রিকটাইম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া