adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা মোকাবেলায় মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ভ্রাম্যমাণ চিকিৎসাসেবা দেবে

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের কারণে চলমান সংকটে ক্রিকেটার ও সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা নিজের নির্বাচনী এলাকার মানুষের সহায়তায় বাড়ি বাড়ি গিয়ে দিয়ে আসছেন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের প্যাকেট। কিন্তু এই সময়ে যারা অন্যান্য রোগে ভুগছেন তাদের ভোগান্তি লাগবে ভ্রাম্যমাণ চিকিৎসাসেবার ব্যবস্থা করছে তার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।

ভ্রাম্যমাণ চিকিৎসাসেবা আজ থেকেই দেওয়া হবে বলে ফাউন্ডেশনের ফেইসবুক পেজে ভিডিও বার্তায় জানিয়েছেন মাশরাফি।

এ ব্যাপারে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য বলেন, প্রিয় নড়াইলবাসী আসসালামু ওলাইকুম, আশা করি আপনারা সবাই ভালো আছেন, ঘরে আছেন। একটি তথ্য নিয়ে এসেছি, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আগামী রোববার (৫ এপ্রিল) ভ্রাম্যমাণ চিকিৎসা চালু করছে। আমরা মনে করছি খাদ্য দ্রব্য সরবরাহের পাশাপাশি ভ্রাম্যমাণ চিকিৎসাটাও জরুরি।

কারণ করোনা রোগে আক্রান্ত ছাড়াও অন্যান্য রোগে যারা ভুগছেন, তারা যেন সঠিক চিকিৎসা পায় এই জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
আশা করি আপনারা ধৈর্য্য ধারণ করবেন এবং ওইখানে (ভ্রাম্যমাণ টিমে) দুটো মোবাইল নম্বর থাকবে আপনারা যোগাযোগ করবেন। এই মুহূর্তে আমরা দুজন ডাক্তার দিয়ে শুরু করছি, নড়াইলের সন্তান ডা. দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মিণী ডা. স্বপ্না রানী সরকার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া