adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এএফসিকে সালাউদ্দিন বললেন, শুধু বাফুফে নয়, দুস্থদের সাহায্যে সবার এগিয়ে আসা উচিত

নিজস্ব প্রতিবেদক : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। করোনা ইস্যুতে নিম্ম আয়ের মানুষের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ধারাবাহিক প্রয়াস যেনো এটাই প্রমাণ করে।
গত ২৭ মার্চ দুপুর থেকে মতিঝিলের বাফুফে ভবনে একবেলা করে খাবার দেয়া শুরু হয়েছে। এখন থেকে রোজ দুপুরে অসহায়-দুস্থদের জন্য খাবারের ব্যবস্থা থাকছে। করোনা ভাইরাসে যতোদিন ঢাকা অলিখিত লকডাউনে থাকবে, ততোদিন বাফুফের এই ব্যবস্থা চালু থাকবে। প্রতিদিন ৩০০ জন দুস্থ লোকের খাবার সরবরাহ করবে তারা।

বাফুফের এ উদ্যোগের প্রশংসা করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। এশিয়ান ফুটবল কনফেডারেশনও (এএফসি) বাফুফের মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এএফসির মিডিয়া বিভাগের প্রধান চেতন কুলকার্নিকে বলেন, লকডাউনের কারণে দেশের সব কিছুতে স্থবিরতা চলছে। আমরা চেষ্টা করছি অসহায় ও দিনমজুরদের সহায়তা করতে।

তিনি বলেন, প্রতিদিন দুপুরের খাবার দিয়ে সহায়তা করা হচ্ছে যেসব মানুষ তাদের কাজ হারিয়েছে। নি¤œ আয়ের মানুষরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। আমাদের (বাফুফে) পক্ষ থেকে সর্বোত্তম চেষ্টা করা হচ্ছে গরিব-অসহায়দের সাহায্য করতে। আশা করছি সবাই এই পরিস্থিতিতে দুস্থদের পাশে দাঁড়াবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া