adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অক্ষয় খান্নার সঙ্গে কারিশমার বিয়ে হয়েই যাচ্ছিল!

বিনােদন ডেস্ক : নব্বইয়ের দশকের বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। ক্যারিয়ারে সফল হলেও ব্যক্তিগত জীবনে বারবারই হোঁচট খেতে হয়েছে তাকে। একাধিক নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল তার। এমনকি বিয়ে ঠিক হয়েও ভেঙে যায়।

কারিশমার জীবনটা হয়তো একটু অন্যরকমও হতে পারত, যদি তার অক্ষয় খান্নার সঙ্গে বিয়ে হতো! একসময় তাদের বিয়ে প্রায় স্থির হয়ে গিয়েছিল।

কারিশমার বাবা রণধীর কাপুর মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন অক্ষয়ের বাবা বিনোদ খান্নার কাছে। ছেলের জন্য বিনোদও এরকম সুন্দরী ও সফল পাত্রী খুঁজছিলেন। শুনেই তিনি রাজি হয়ে যান।

সে সময় অক্ষয় ও কারিশমাকে নিয়ে কানাঘুষোও শুরু হয়েছিল বলিউডে। বিশেষ করে একটি হট ফটোশুট সেই গুঞ্জন কয়েকগুণ বাড়িয়ে দেয়।

কিন্তু শেষমেশ তাদের সম্পর্ক গড়ে ওঠেনি। তাদের মাঝে এসে দাঁড়ান কারিশমার মা ববিতা কাপুর। অক্ষয়কে নিয়ে খুব একটা আপত্তি ছিল না তার। কিন্তু এই বিয়েতে তিনি রাজি ছিলেন না। কারণ সে সময় করিশমা সুপারহিট নায়িকা আর অক্ষয় সবেমাত্র ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন, তার ক্যারিয়ার গ্রাফ কোনদিকে যাবে ঠিক ঠিকানা ছিল না।

বড় মেয়ের জন্য এমন বর মোটেই পছন্দ ছিল না ববিতার। তাই স্বামীর বিরুদ্ধে গিয়েই বিয়ে ভেঙে দেন তিনি। একইভাবে পরে সিনেমায় নবাগত অভিষেক বচ্চনের সঙ্গে কারিশমার বিয়ে ভেঙে দেন।

২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। কিন্তু সেই বিয়ে একদমই সুখের হয়নি। ২০১৬ সালে ডিভোর্স হয় তাদের। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে আলাদা থাকেন কারিশমা। অন্যদিকে অক্ষয় এখনো ব্যাচেলর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া