adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

করোনা মোকাবিলায় শচীন দিলেন ৫০ লাখ রুপি, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীদের রিলিফ ফান্ডেও দিবেন ২৫ লাখ করে

স্পাের্টস ডেস্ক : করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে পাল্লা দিয়ে আক্রান্ত করছে মানুষকে। কোভিড-১৯ এর ভয়াবহ ছোবল থেকে রক্ষা পায়নি ভারতও। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেই সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। যে কারণে পুরো ভারতকে ২১ দিনের জন্য লকডাউন করা হয়েছে। দেশের এই কঠিন সময়ে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এই তালিকায় যোগ হলেন এবার ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার।

গতকাল তিনি করোনা মোকাবিলায় সামিল হয়ে ৫০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৬ লাখ ১৯ হাজার টাকা) দান করেছেন। ভারতের প্রথম সারির ক্রীড়া তারকাদের মধ্যে তার দান এখন পর্যন্ত সর্বোচ্চ বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’। এর আগে অনেক ক্রীড়া তারকা নিজেদের বেতনের সমপরিমাণ অর্থ দান করেছেন, আবার অনেকেই মেডিকেল সরঞ্জাম কিনে দিয়েছেন।

ভারতীয় বার্তা সংস্থা ‘পিটিআই’কে নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট এক ব্যক্তি জানিয়েছেন, করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ড এবং মুখ্যমন্ত্রীদের গঠিত রিলিফ ফান্ডে ২৫ লাখ রুপি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শচীন টেন্ডুলকার। উভয় ফান্ডে দান করার সিদ্ধান্ত টেন্ডুলকার নিজেই নিয়েছেন।

এদিকে ভারতের অন্যান্য ক্রীড়া তারকাদের মধ্যে দুই ভাই ইরফান পাঠান ও ইউসুফ পাঠান মিলে বারোদা পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে ৪ হাজার মাস্ক দিয়েছেন। বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পুনেভিত্তিক একটি এনজিওকে ১ লাখ রুপি দিয়েছেন। এছাড়া পশ্চিমবঙ্গে করোনার কারণে ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তায় ৫০ লাখ রুপির চাল দান করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া