adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

করােনা ভাইরাসের মধ্যে জেলা প্রশাসনের অনুমতি ছাড়া বিয়ের আয়োজন করা যাবে না

ডেস্ক রিপাের্ট : প্রাণঘাতী করোনাভাইরাস বিশ্বজুড়ে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। এরই মধ্যে দেশে একজনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ১৭ জন। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সুনামগঞ্জে বিয়েসহ সামাজিক অনুষ্ঠান ও ওয়াজ মাহফিল নিষিদ্ধ করেছে প্রশাসন। বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত মতবিনিময় এবং বাজার মনিটরিং কমিটির সভায় এ তথ্য জানানো হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিহত করতে হলে সবাইকে সচেতন হতে হবে। বাংলাদেশ ঘনবসতি হওয়ায় সেখানে করোনাভাইরাস সংক্রমণ হওয়ার সম্ভাবনা বেশি। তাই এখন কোনো রকমের সভা-সমাবেশ ও ধর্মীয় আয়োজন না করলে ভালো হবে। প্রশাসন যে নির্দেশনা দেবে সেটি সকলকে মেনে চলতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে। আমাদের বিভিন্ন সামাজিক অনুষ্ঠান এখন কিছুদিনের জন্য বন্ধ রাখতে হবে। কোনো রকমের বড় জমায়েত করা যাবে না। তাছাড়া এখন কোনো রকমের বিয়ের অনুষ্ঠানে যাওয়াও বন্ধ রাখতে হবে। যারা বিয়ের আয়োজন করবেন তারা আগে অবশ্যই জেলা প্রশাসনের অনুমতি নেবেন।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র নাদের বখত, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, এডিএম মো. সোহেল মাহমুদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক এনামুল হক, ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আলী খুসনুর, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া