adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ব্রিটিশ প্রধানমন্ত্রী জনসন বিয়ে করছেন অন্তঃসত্ত্বা প্রেমিকাকে

আন্তর্জাতিক ডেস্ক : দীর্ঘদিনের বান্ধবী কেরি সাইমন্ডসকে বিয়ে করতে যাচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। কয়েক মাস আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন ৩১ বছর বয়সী প্রেমিকা কেরি সাইমন্ডস। তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী বরিস জনসন বাবা হতে যাচ্ছেন। বরিস– কেরির হাত ধরে ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে নবজাতকের আবির্ভাব ঘটতে চলেছে। রোববার ( ১ মার্চ) এই খবরকে সিলমোহর দেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন এবং দপ্তর। বাগদান পর্ব শেষ। এবার বিয়ের অপেক্ষা।

কনজারভেটিভ পার্টির নেতা ৫৫ বছরের বয়সি জনসন ব্রিটিশ প্রধানমন্ত্রীর কুরসিতে বসার পরই ব্রেক্সিটের মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কার্যকর করেছেন। সাফল্যের প্রথম ধাপ পেরিয়ে গেছেন। এবার তাঁর জীবনের ফের পিতৃপর্বের সূচনা হচ্ছে। বরিসের দ্বিতীয় স্ত্রীর চার সন্তান রয়েছে।
বরিস জনসন এবং কেরি সাইমন্ডসের সম্পর্ক দীর্ঘদিনের। কনজারভেটিভ পার্টির প্রাক্তন যোগাযোগ প্রধানের দায়িত্ব সামলেছেন কেরি। সেসময় দলের শীর্ষ নেতা বরিসের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর৷ কালক্রমে অবশ্য তা ভেঙেও যায়৷ বরিসের একাধিক স্ত্রী, সন্তান পরিবৃত জগতে কেরির উপস্থিতি আর বিশেষ নজর কাড়েনি৷ যদিও তিনি অন্তরালে থেকেই দলের কাজ করে গেছেন৷ তবে ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে লড়াইয়ের গোড়া থেকেই কেরিকে ফের দেখা যাচ্ছিল বরিসের পাশে পাশে৷ এমনকি প্রচারেও একদল সঙ্গীসাথীর মাঝে ক্যামেরায় ধরা পড়ছিল কেরি-বরিস জুটি৷ সেই থেকে সম্ভবত মরচে ধরা পুরনো প্রেম ফের ঝকঝকে, নতুন হয়ে উঠেছে৷

এমনকী জনসন এবং ক্যারি হলেন প্রথম যুগল যাঁরা বিয়ের আগেই প্রধানমন্ত্রীর বাসভবনের স্থায়ী বাসিন্দা হয়ে উঠেছিলেন। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেট্রো নিউজের এক প্রতিবেদনে বলা হয়, গত জুলাইয়ে বরিস জনসন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে ডাউনিং স্ট্রিটের বাড়িতে ওঠেন। এর মধ্য দিয়ে ডাউনিং স্ট্রিটে লিভ টুগেদার করা প্রথম দম্পতি হিসেবে ইতিহাস গড়েন তারা।

কনজারভেটিভ পার্টির নেতা বরিস জনসন তার ব্যক্তিগত জীবনযাপনের জন্য বহুবার সমালোচনার শিকার হয়েছেন। সাইমন্ডসের সঙ্গে এটি প্রথম সন্তানের খবর হলেও এর আগে বরিস জনসন পাঁচ সন্তানের জন্ম দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। বরিস জনসন ১৯৮৭ সালে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অ্যালেগ্রা মোস্তিন-ওউনকে বিয়ে করেছিলেন। ১৯৯৩ সালে মেরিনা হুইলারের সঙ্গে পরকীয়া করায় তাদের বিবাহবিচ্ছেদ হয়। পরে ওই বছরই তিনি মেরিনা হুইলারকে বিয়ে করেন। তারা চার সন্তানের জন্ম দেন। ২০১৯ সালে সাইমন্ডসের সঙ্গে সম্পর্ক প্রকাশ্যে আসলে মেরিনার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন বরিস।

সেসময়ও বিতর্ক কম হয়নি। সমস্ত বিতর্কে ইতি টেনে তাঁদের জীবনে সুখের সময় আগত। ক্যারি নিজে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তাঁর আসন্ন মাতৃত্বের কথা জানিয়েছেন। এর আগে ডেভিড ক্যামেরনও ১০, ডাউনিং স্ট্রিটের বাসিন্দা থাকাকালীন কন্যা সন্তানের বাবা হয়েছিলেন। এবার বরিসের সংসার আলো করে কে আসে, সেদিকে তাকিয়ে ব্রিটিশরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া