adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের বিরুদ্ধে বাংলাদেশ ওয়ানডে দল ঘােষণা

নিজস্ব প্রতিবেদক : মিরপুরে চলছে জিম্বাবুয়ে-বাংলাদেশের একমাত্র টেস্ট ম্যাচ। রোববার শেষ হলো দ্বিতীয় দিনের খেলা। তার মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সংবাদ বিজ্ঞপ্তিতে ঘোষণা করেছে প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল।

বিশ্বকাপের পর লম্বা সময় ধরে না খেলা মাশরাফি বিন মুর্তজা ফিরেছেন দলে। স্বাভাবিক ভাবেই এই তিন ম্যাচ সিরিজের জন্যও অধিনায়ক করা হয়েছে অভিজ্ঞ এই পেসারকে।
১৫ সদস্যের দলে এসেছে সাত পরিবর্তন। সবশেষ শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে দলে থাকা সাত সদস্যকে রাখা হয়নি জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ম্যাচের দলে।
জায়গা হয়েছে মাশরাফি বিন মুর্তজা, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম, আল-আমীন ও সাইফউদ্দিনের।

শ্রীলঙ্কা সিরিজের আগে চোটে পড়ে দল থেকে ছিটকে পড়েছিলেন মাশরাফি। তার বদলে অধিনায়কত্ব করেছিলেন তামিম। দীর্ঘদিন ধরে ইনজুরিতে ভোগা সাইফউদ্দিনও ফিরেছেন দলে।
ছয়জন বাদ পড়াদের মধ্যে রয়েছেন সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, রুবেল হোসেন ও ফরহাদ রেজা।
সৌম্য সরকারের খেলা হচ্ছে না ব্যক্তিগত কারণে। তবে সাব্বির, রুবেলরা বাদ পড়েছেন অফ-ফর্মের কারণে।
১৫ সদস্যের ওয়ানডে দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া