মির্জা ফকরুলের অভিযােগ – বিএনপির বিজয় ঠেকাতে ষড়যন্ত্র করছে সরকার

ডেস্ক রিপাের্ট : ঢাকার দুই সিটি নির্বাচনে বিএনপির বিজয় ঠেকাতে সরকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে বনানী শহীদ কবরস্থানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে এ অভিযোগ করেন ফখরুল।

বিএনপি মহাস‌চিব বলেন, ‘সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে শারিরিকভাবে আক্রমণ করা হচ্ছ, নানাভাবে ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে। বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।

এসময় ঢাকার দুই সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন তাঁর সঙ্গে ছিলেন। তাঁদেরকে পাশে রেখে ফখরুল বলেন, ‘ধানের শীষের পক্ষে যে গণজোয়ার উঠেছে, তাতে তা‌বিথ আউয়াল ও ইশরা‌ক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।’ ‌

মির্জা ফখরুল আরো ব‌লেন, ‘রাজনৈ‌তিক কারণে আরাফত রহমানের মৃত্যু হয়েছে। তি‌নি রাজনী‌তি করতেন না। তারপ‌রও প্রতিহিংসায় কোকোর ওপর শারী‌রিক ও মান‌সিক অত্যাচার করা হয়েছে।’ তাঁর আত্মার মাগ‌ফিরাত কামনা কর‌েন তিনি।

বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য সে‌লিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপ‌দেষ্টা জয়নুল আবদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, আবুল খায়ের ভূইয়া, বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, হা‌বিব উন নবী খান সোহেল, ‌বিএন‌পি চেয়ারপারসনের বি‌শেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন যুবদল সভাপ‌তি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দল সভাপ‌তি শ‌ফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কা‌দির ভূঁইয়া জুয়েল, জাসাসের সহ-সভাপ‌তি জাহাঙ্গীর শিকদার, ছাত্রদল সভাপ‌তি ফজলুর রহমান খোকন, লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, এন‌পি‌পির চেয়ারম্যান ড. ফ‌রিদুজ্জামান ফরহাদ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর