adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

টি-২০ বিশ্বকাপের কথা ভেবেই ৫ পেসার নিয়ে পাকিস্তান সফর করবে টাইগাররা, বললেন রিয়াদ

নিজস্ব প্রতিবেদক : পাঁচজন স্পেশালিষ্ট পেসার নিয়ে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। মূলত চলতি বছর অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়ার আগের দিন এমনটাই জানিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার পেস সহায়ক উইকেটের কথা চিন্তা করে পেস আক্রমণের প্রতি জোর দিচ্ছেন নির্বাচকরা। পাকিস্তান সফরেও মুস্তাফিজ, শফিউল, আল-আমিন, রুবেল এবং হাসান মাহমুদদের নিয়ে বোলিং লাইন আপ সাজিয়েছেন তারা।

এ প্রসঙ্গে অধিনায়ক মাহমুদউল্লাহ বলেন, আমার মনে হয় টি-টোয়েন্টিতে যদি বোলারের আধিক্য থাকে তাহলে সেটা মনে হয় অনেক বেশি সাহায্য করবে। আপনি যেটা বলছেন, যে অস্ট্রেলিয়ায় স্পিনাররা অতটা সাহায্য পাবে না যতটা আমরা উপমহাদেশে পেয়ে থাকি। আমি মনে করি সেখানে পেস বোলারদের ভূমিকাটি অনেক বেশি থাকবে। এই কারণে আমাদের দলে হয়তো পেস বোলারদের আধিক্য এই মুহূর্তে বেশি। আমি মনে করি সবাই প্রত্যাশা করে।

নিজেদের পেস আক্রমণ নিয়েও বেশ আশাবাদী মাহমুদউল্লাহ। তার বিশ্বাস পাকিস্তানে সামর্থ্যরে প্রমাণ দিতে পারবেন মুস্তাফিজ-রুবেলরা। আমাদের পেস বোলিংয়ের দারুণ আধিক্য আছে। আমি এদিক থেকে আশাবাদী যে ওরা ডেলিভার করতে পারবে এবং আমি সেটা নিয়ে চিন্তিত নই যে আমাদের যথেষ্ট স্পিনার আছে কি নেই। এবার আমাদের পেস বোলিং সাইডটা হয়তো অনেক বেশি অভিজ্ঞ এবং আমি তাদের উপর আস্থা রাখবো।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া