adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাতাশাই আমার টনিক, বললেন হার্দিক পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক : নতুন বছরের গোড়াতেই প্রকাশ্যে এলো ক্রিকেট-রুপোলি পর্দার আরও এক প্রেমকাহিনী। সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিলো আগেই।

এবার তাদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন হার্দিক নিজেই। বছর শেষের রাতে নিজের মহিলা ফ্যানদের মন ভেঙে নাতাশার সঙ্গে নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন, নাতাশা আমার উষ্ণতার সঙ্গী, ওকে সঙ্গে নিয়ে বছর শুরু করবো। ভবিষ্যতও রচনা করবো ওকে নিয়ে। নাতাসা সঙ্গে থাকলে খেলার মাঠেও দারুণ পারফরমেন্স করবো। এক কথায় ও’ আমার টনিক।

খেলার দুনিয়ার বাইরেও বিভিন্ন কা-কারখানার জন্য খবরে থাকেন হার্দিক। কখনও তার চুলের স্টাইল, কখনও পোশাক আবার কখনও নতুন-নতুন বান্ধবীদের দৌলতে জোর চর্চায় ভারতীয় এই অলরাউন্ডার। গত কয়েক মাস ধরেই টিনসেল টাউনে শোনা যাচ্ছিলো হার্দিক-নাতাশার সম্পর্কের গুঞ্জন। বিভিন্ন সময় তাদের একসঙ্গে নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে। কখনও আবার তাদের কোনও কোজি ক্যাফেতে একান্ত সময় কাটানোর ছবিও ক্যামেরায় ধরা পড়েছে। আড়ালে-আবডালে সেই সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন তারা। কিন্তু প্রকাশ্যে সেই সম্পর্ককে মান্যতা দেননি তারা। এবার সেই সম্পর্কের কথাই ইনস্টাগ্রামে ফলাও করে ঘোষণা করলেন হার্দিক। সঙ্গে ছিল তাদের ছবিও।

কে এই নাতাশা? নাতাশা স্তানকোভিচ সার্বিয়ান অভিনেত্রী হলেও ইতিমধ্যে বলিউডেও অভিষেক হয়েছে তার। পরিচালক প্রকাশ ঝাঁয়ের ‘সত্যাগ্রহ’ দিয়ে বলিউডে তার হাতেখড়ি। এরপর ফ্রাইডে, ড্যাডি, ফুকরে রিটার্নস-এর মত একের পর এক ছবিতে ছোট চরিত্রে তাকে দেখা গিয়েছে। তবে এর আগে মডেলিং ও মিউজিক ভিডিও করে জনপ্রিয় হয়েছিলেন নাতাশা। অক্টোবর মাসে হার্দিকের জন্মদিনের দিন ইনস্টায় নাতাশার পোস্ট দেখেই জল্পনা ছড়ায়। সেই পোস্টে হার্দিককে নিজের প্রিয় বন্ধু বলে উল্লেখ করেছিলেন।
পাশাপাশি সারাজীবন তার পাশে থাকার অঙ্গীকারও করেছিলেন অভিনেত্রী। এরপরই তাদের সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়। শেষ পর্যন্ত সেই জল্পনাতেই সিলমোহর দিলেন হার্দিক। ইতিমধ্যে তার পরিবারের সঙ্গে নাতাশা দেখাও করেছেন বলে খবর চড়িয়ে পড়ে।

এদিকে রুপোলি পর্দার অভিনেত্রীদের সঙ্গে একের পর এক সম্পর্কে জড়িয়েছিলেন ভারতীয় অলরাউন্ডার। সেই তালিকায় ছিলেন কলকাতার মেয়ে লিজা শর্মাও। তবে তাদের সম্পর্কের কথা ইনস্টাগ্রামেই অস্বীকার করেছিলেন হার্দিক। সূত্র, সংবাদ প্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া