adv
৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চলচ্চিত্র ‘গণ্ডি’র দ্বিতীয় গানে ভারতের রূপঙ্কর

বিনােদন ডেস্ক : ‘ভুবন মাঝি’ খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’। শুটিং শেষে বর্তমানে চলছে এটির সম্পাদনার কাজ। কয়েকদিন আগে প্রকাশ হয়েছিল ছবির ‘গণ্ডি ছাড়িয়ে বন্ধু দুজন’ শিরোনামের একটি গান। এবার প্রকাশ হল ‘বহুদিন বাতাসে ওড়েনি চুল’ শিরোনামের আরেকটি গান। এই গানে কণ্ঠ দিয়েছেন কলকাতার জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী।

দ্বিতীয় গানটির গায়ক সম্পর্কে পরিচালক ফাখরুল আরেফীন খান বলেন, ‘রূপঙ্কর বাগচী আমার খুব প্রিয় একজন শিল্পী। পুরো বাংলা মিউজিক ইন্ডাস্ট্রিতে তিনি বেশ জনপ্রিয়। ‘গণ্ডি’তে তিনি গান গেয়েছেন, এটা আমাদের জন্য আনন্দের। তার গানটি বাংলা ভাষাভাষি মানুষদের কাছে খুব জনপ্রিয় হবে বলে আমার বিশ্বাস।’

‘বহুদিন বাতাসে ওড়েনি চুল’ গানটি প্রকাশ হয়েছে ‘গণ্ডি’র ইউটিউব চ্যানেলে। এছাড়া ছবির অফিশিয়াল ফেসবুক পেজেও প্রকাশ করা হয়েছে। এই গানটির কথা লিখেছেন কলকাতার প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র। সুরও তিনি করেছেন। পাশাপাশি ছবির আবহসংগীত পরিচালনারও দায়িত্ব সামলাচ্ছেন দেবজ্যোতি।

গানটি লেখা ও সুর দেয়া প্রসঙ্গে এই সংগীত তারকা বলেন, ‘আরেফীন যেদিন আমাকে ছবির গল্পটি বলেছিলেন, সেদিনই গানটির কথা মাথায় আসে। আরেফীনকে বলা মাত্র তিনি রাজি হন গানটি তার সিনেমায় ব্যবহার করতে। আশা করছি, গানটি সবার কাছে ভালো লাগবে।’

প্রসঙ্গত, রোমান্টিক-কমেডি ঘরানার ‘গণ্ডি’র কাহিনি এগিয়ে যাবে ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের গল্প নিয়ে। অবসরে থাকা এই বয়সে দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এটাই উঠে আসবে ছবিতে। এর শুটিং হয়েছে ঢাকা, কক্সবাজার ও লন্ডনের বেশ কয়েকটি স্থানে।

এই ছবির প্রধান দুটি চরিত্রে দেখা যাবে পশ্চিমবঙ্গের ‘ফেলুদা’ খ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফাকে। বিভিন্ন চরিত্রে আরও আছেন শুভাসিষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পশ্চিমবঙ্গের পায়েল মুখার্জিসহ অনেকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া