adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভারতীয় পুলিশ নিজেদের মধ্যে গোলাগুলিতে ৬ সদস্য নিহত

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের আধা সামরিক বাহিনী ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশের (আইটিবিপি) ৪৫ ব্যাটালিয়নে নিজেদের মধ্যে গোলাগুলির ঘটনায় অন্তত ৬ জন নিহত ও তিনজন আহত হয়েছেন।

বুধবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে ছত্তিগড়ের নারায়ণপুর জেলায় আইটিবিপির ৪৫ ব্যাটালিয়ন ক্যাম্পে এ গোলাগুলির ঘটনা ঘটে। ইতোমধ্যে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

দেশটির সরকারি সংবাদ সংস্থা পিটিআইকে বাস্তার রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক সুন্দর রাজ পি বলেন, রায়পুর থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরের নারায়ণপুরে আইটিবিপির ৪৫ ব্যাটালিয়নের কাদেনার ক্যাম্পে এই গোলাগুলির ঘটনা ঘটেছে।

প্রাথমিক তথ্য অনুযায়ী, আইটিবিপির এক জওয়ান সরকারি অস্ত্র ব্যবহার করে তার সহকর্মীদের লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে পাঁচজন নিহত ও আরও তিনজন আহত হন।

পুলিশের শীর্ষ এই কর্মকর্তা বলেন, পরে নিজের আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেন ওই জওয়ান। আহতদের উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে কী কারণে ওই জওয়ান সহকর্মীদের লক্ষ্য করে গুলিবর্ষণ করেছেন তা এখনও পরিষ্কার নয়।

তবে কী কারণে ওই জওয়ান সহকর্মীদের লক্ষ্য করে গুলিবর্ষণ করেছেন তা এখনও পরিষ্কার নয়। তবে ধারণা করা হচ্ছে, বাড়িতে যাওয়ার জন্য ছুটি না পাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।

ভারতের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেছেন, চীনের সঙ্গে ভারতীয় সীমান্ত সম্পূর্ণ নিরাপদ। বাহিনী পুরোপুরি সতর্ক রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া