adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লজ্জার রেকর্ড : ১১ ব্যাটসম্যানই শূন্যে আউট, হার ৭৫৪ রানে!

স্পোর্টস ডেস্ক : এই দিনটা নিশ্চয়ই খুব শিগগিরই ভুলে যেতে চাইবে ভারতের মুম্বাইয়ের চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুল। লজ্জার এক রেকর্ড করে ইতিহাসের পাতায় নাম তুলে ফেলেছে আন্ধেরির এই স্কুল। বোরিভলিতে হ্যারিস শিল্ডের প্রথম রাউন্ড নক আউট ম্যাচে স্বামী বিবেকানন্দ স্কুলের বিরুদ্ধে খেলতে নেমে তাদের সব ব্যাটসম্যানই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরে যান। অতিরিক্ত যে ৭টি রান হয়েছিলো, স্কোর বলতে সেটুকুই। ম্যাচে তারা হারে ৭৫৪ রানে।

৬ ওভারের মধ্যেই আন্ধেরির স্কুলের ইনিংস শেষ করে দেয় স্বামী বিবেকানন্দ স্কুল। সবচেয়ে আক্রমণাত্মক ছিলো তাদের মিডিয়াম পেসার অলোক পাল। তিন ওভার হাত ঘুরিয়ে ৬টি উইকেট তুলে নেয় সে। অধিনায়ক বরোদ ভাজে পায় দুটি উইকেট। আর বাকি দুই ব্যাটসম্যান রান আউট হয়েছে। ৭৫৪ রানে ম্যাচ হেরে যায় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুল।

ইন্টার-স্কুল ক্রিকেট টুর্নামেন্টে এটাই এ পর্যন্ত সবচেয়ে বড় হার। মুম্বাইয়ের আজাদ ময়দানে প্রথম ব্যাট করতে নেমে স্বামী বিবেকানন্দ স্কুল ৩৯ ওভারে চার উইকেটে তোলে ৭৬১ রান। ট্রিপল সেঞ্চুরি করে মীত মায়েকর (৩৩৮ অপরাজিত, ১৩৪ বল, ৫৬টি বাউন্ডারী, ৪৭টি ছক্কা)। তিন ঘণ্টায় ৪৫ ওভারের নির্ধারিত খেলায় ৬ ওভার কম বল করার জন্য শাস্তি হিসেবে আরও ১৫৬ চাপিয়ে দেওয়া হয় চিলড্রেনস ওয়েলফেয়ার স্কুলের উপর। সূত্র : এই সময়

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া