adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যান্সারের পর বদলে গেছেন স্বামী, আবেগঘন পোস্ট সোনালির

বিনােদন ডেস্ক : বলিউড অভিনেত্রীর সোনালি বেন্দ্রের ক্যান্সার ধরা পড়েছিল ২০১৮ সালে। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। তারপর থেকেই শুরু হয়েছিল তার লড়াই। নেটিজেনরা সব সময়ে নজর রেখেছেলিন সোনালির শারীরিক অবস্থার উপর। সোনালিও নিয়মিত আপডেট দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিউ ইয়র্কে চিকিৎসা চলেছিল তার। আপাতত তিনি সুস্থ হয়ে ভারতে আছেন।

ক্যান্সারের সঙ্গে লড়ার সময়ে প্রথম থেকে শেষ পর্যন্ত পাশে ছিলেন তার স্বামী গোল্ডি বেহেল। সেই গোল্ডি নাকি সোনালির ক্যান্সারের পরে অনেকটাই বদলে গিয়েছেন। কী প্রসঙ্গে এই কথা বললেন এই অভিনেত্রী? সোনালি ও গোল্ডির ১৭ তম বিবাহবার্ষিকীতে সোনালি জানান, তার ক্যান্সার হওয়ার পর থেকে গোল্ডি অনেক বদলে গিয়েছেন। এখন তিনি শুধু সোনালির পছন্দ-অপছন্দের দিকেই খেয়াল রাখেন। ‌‌‌‌

সোনালি ইনস্টাগ্রামের সেই পোস্টে লেখেন, গত বছর এই দিনে আমরা নিউ ইয়র্কের হাসপাতালে ছিলাম। তখন থেকেই বেন্দ্রে ও বেহেল জীবনের দু’টি অধ্যায় দেখেছে। একটি হল ক্যান্সারের আগে। আর একটি ক্যান্স্রের পরে। তখন থেকেই আমার ইচ্ছা এগিয়ে যাওয়া ও জীবনে নতুন কিছু করা। তাই ১৭তম বিবাহবার্ষিকীতে আমরা রোড ট্রিপে যাচ্ছি। ক্যান্সারের আগে গোল্ডি এসবে খুব একটা রাজি হতো না। কিন্তু ক্যান্সারেরপরে ও যে ভাবে বদলে গেছে আমার ভালো লাগে।
গোল্ডির সম্পর্কে সোনালি আরও লেখেন, ও বাকি সব কিছু আলাদা রেখেছে আর সকলনজর আমার উপরে। আমিও ওর উপরে নজর রাখছি। শুভ বিবাহবার্ষিকী। তুমি যতটা ভাবো তার চেয়ে কয়েক গুণ বেশি ভালোবাসি আমি। আমার অসুস্থতায় এভাবে পাশে থাকার জন্য অনেক ধন্য়বাদ তোমায়।

সোশ্য়াল মিডিয়ায় সোনালির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। নেটিজেনরাও এই পোস্ট দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন। এমনকী অভিষেক বচ্চন, হৃতিক রোশনসহ আরও অনেকে এই পোস্টে শুভেচ্ছাবার্তা দিয়েছেন সোনালিকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া