adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা মহানগর আ.লীগের সম্মেলন ১৫ ডিসেম্বরে

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন ডিসেম্বরের ১০ থেকে ১৫ তারিখের মধ্যে সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার (৩ নভেম্বর) সকালে এই নির্দেশ দিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, ডিসেম্বরের ১০ থেকে ১৫ তারিখের মধ্যে সম্মেলন করতে বলা হয়েছে। আমরা প্রস্তুতি নিচ্ছি।

ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান বলেন, সম্মেলনের প্রস্তুতি নিচ্ছি। ডিসেম্বরের ১৫-এর মধ্যে করতে বলেছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, ডিসেম্বরের ১৫ তারিখের মধ্যে সম্মেলন করতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী। এই নির্দেশনা ইতোমধ্যে উত্তর ও দক্ষিণের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের জানিয়ে দেওয়া হয়েছে।

ঢাকার দুই মহানগরের সম্মেলনের পর ২০-২১ ডিসেম্বর দলের ২১তম জাতীয় সম্মেলন হওয়ার কথা রয়েছে। ২০১২ সালের ২৭ ডিসেম্বর ঢাকা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। এর ৩ বছর পর ঢাকা মহানগর আওয়ামী লীগকে দুই ভাগে বিভক্ত করা হয়।

২০১৬ সালের ১০ এপ্রিল মহানগর আওয়ামী লীগ উত্তর-দক্ষিণ, ৪৫টি থানা এবং ১০০টি ওয়ার্ড ও ইউনিয়নগুলোর সভাপতি এবং সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের তখনকার সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

তখন ঢাকা মহানগর উত্তরে আওয়ামী লীগের সভাপতি করা হয় এ কে এম রহমতুল্লাহ ও সাধারণ সম্পাদক করা হয় সাদেক খানকে। দক্ষিণের সভাপতি হন হাজি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক হন শাহে আলম মুরাদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া