adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি দিশেহারা হয়ে পড়েছে – এনামুল হক শামীম

ডেস্ক রিপাের্ট : পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, রাজনৈতিকভাবে জনপ্রিয়তা হারিয়ে এখন পুরোপুরি জনবিচ্ছিন্ন ও দিশেহারা হয়ে পড়েছে বিএনপি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভুমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন।

উপমন্ত্রী বলেন, রাজনীতির নামে অতীতে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করা, দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা বিএনপিকে বাংলাদেশের মানুষ আর রাষ্ট্রীয় ক্ষমতায় কখনোই দেখতে চায় না। তারা এখন জনবিচ্ছিন্ন।

তিনি বলেন, শেখ হাসিনাকে বিশ্ব মানবতার মা, উন্নয়নের রোল মডেলসহ বিভিন্ন বিশেষণে ভুষিত করছে জাতিসংঘসহ বিভিন্ন বিশ্ব সংস্থা। তাই বাংলাদেশের উন্নয়নে পরিক্ষিত ও বিশ্বাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরেই এখন বাংলাদেশের মানুষ স্বপ্ন দেখছে। যা দেখে বিএনপি এখন দিশেহারা হয়ে পড়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভুমখাড়ার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ হোসেন বেপারী। উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি হাজী আব্দুল ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক মাস্টার হাসাদুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারীসহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া