adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের সালমানের সঙ্গে নাচবেন দিশা

বিনোদন ডেস্ক : অল্প সময়ের মধ্যে বলিউডে অবস্থান তৈরি করে ফেলেছেন অভিনেত্রী দিশা পাটনি। অভিনয় ও নাচের দক্ষতা কাজে লাগিয়ে তরতর করে এগিয়ে চলেছেন আবেদনময়ী তকমা পাওয়া এই অভিনেত্রী। সালমান খানের সর্বশেষ সিনেমা ভারতে আইটেম গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আগামী বছরে মুক্তি পেতে যাওয়া সালমান খানের আরেকটি সিনেমায় নাচবেন দিশা।

সালমান খানের ওই সিনেমার শুটিং আগামী নভেম্বরে শুরু হবে। মুম্বাইয়ের মেহবুব স্টুডিওসে সালমানের সঙ্গে একটি নাচের গানে পারফর্ম করবেন দিশা।

জানা গেছে, এই গানে সালমান খানের সঙ্গে যেন সর্বোচ্চটা দিয়ে পারফর্ম করতে পারেন এজন্য বন্ধু টাইগার শ্রফের সহযোগিতা নিচ্ছেন দিশা। তার নাচ যেন আরও নিঁখুত ও মুগ্ধকর হয়, সেজন্য চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না দিশা।

এদিকে সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে এই বলিউড সুন্দরী বলেন, আমি আমাকে কখনোই আবেদনময়ী মনে করি না। আমি বাস্তব জীবনে টমবয়। কিন্তু আমি একটু ভিন্নভাবে ছবি তুলি বলে অনুরাগীরা আমাকে আবেদনময়ী মনে করে। আমি তেমন কিছু নই। খুব সাধারণ একটি মেয়ে।

দিশা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব নিয়ে আলোচনা জীবনের একটি অংশ। আমি নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে থাকি। কিন্তু আমি সবসময় মনে করি, ইন্টারনেট ও বাস্তব জীবনের মধ্যে সমন্বয় করা উচিত।

তার হাতে অনেক সিনেমার কাজ রয়েছে। মুক্তির তালিকায় রয়েছে তার নতুন সিনেমা ‘মালাঙ’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া