adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরান খানকে অপমান করতে গিয়ে সমালোচনার মুখে সাবেক ক্রিকেটার শেহবাগ

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইমরান খান। বর্তমানে তিনি দেশটির প্রধানমন্ত্রীও। সেই ইমরান খানকে অপমান করতে গিয়ে বিপাকে পড়েছেন ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ।

সম্প্রতি জাতিসংঘে অসাধারণ ভাষণ দেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তার সেই ভাষণকে ঘিরে দুই দেশের রাজনৈতিক অঙ্গনের মতো ক্রীড়াঙ্গনেও চলছে আলোচনা-সমালোচনা।

ইমরানের জাতিসংঘের ভাষণকে ছোট করতে গিয়ে তীব্র সমালোচনার শিকার হয়েছেন ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেহবাগ।
সম্প্রতি যুক্তরাষ্ট্রের জনপ্রিয় একটি লাইভ অনুষ্ঠানে সাক্ষাৎকার দেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। সেই সাক্ষাৎকারে উপস্থাপক পাকিস্তানের প্রধানমন্ত্রীকে প্রশ্ন করেছিলেন আফগানিস্তানের সংকট নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আপনি কি উপদেশ দেবেন?

উপস্থাপকের এমন প্রশ্নের জবাবে ইমরান খান বলেছিলেন, আপনি দেখেন চীনকে, তারা অবকাঠামোগত দিক দিয়ে দেশকে এগিয়ে নিচ্ছে। দেশের অবকাঠামো উন্নয়নের জন্য টাকা ব্যয় করছে। অন্যদিকে নিউইয়র্কে আমরা তেমন কোনও উন্নয়ন দেখছি না।

ইমরান খানের এমন উত্তর শুনে উপস্থাপক মজা করেই বলেছিলেন, আপনার কথা শুনে মনে হচ্ছে আপনি পাকিস্তানের প্রধানমন্ত্রী নন বরং ব্রঙ্কসের একজন ভোটার।

আর সেই ভিডিওটি ভালো করে না দেখেই টুইট করে শেবাগ বলেন, জাতিসংঘে লজ্জাজনক ভাষণ দেওয়ার পর এই লোকটি নিজেকে অপমান করার আরও নতুন উপায় বের করেছেন, উপস্থাপক ইমরান খানকে একজন ওয়েল্ডারের (শ্রমিক যারা মূলত ওয়েল্ডিংয়ের কাজ করেন) সঙ্গে তুলনা করেছেন।

যদিও উপস্থাপক ইমরান খানকে ওয়েল্ডার নয় ব্রাঙ্কসের ভোটারের সঙ্গে তুলনা করেছিলেন। অথচ সে বিষয়টি ভালো করে না শুনেই ভোটারকে ওয়েল্ডার মনে করে টুইট করেন শেবাগ। আর এ বিষয়টি টুইট করে পরিষ্কার করেন ওই অনুষ্ঠানের উপস্থাপক নিজেই।

সোশ্যাল মিডিয়ায় ইমরান খানকে এভাবে অপমান করতে গিয়ে উল্টো নিজেই কঠোর সমালোচনার শিকার হয়েছেন ভারতীয় ক্রিকেটার শেহবাগ। খোদ ভারতীয় ক্রিকেট সমর্থকরাও বিষয়টি ভালোভাবে নেননি। ভারতীয়রাই সামাজিক যোগাযোগের মাধ্যমে শেহবাগের তীব্র সমালোচনা করেছেন। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া