adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দশ ম্যাচে টানা জয় নিয়ে সিপিএলে রেকর্ড ওয়ারিয়র্সের

স্পোর্টস ডেস্ক : অনন্য এক রেকর্ডের মালিক হলো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। প্রথম কোনো দল হিসেবে টুর্নামেন্টটিতে গ্রুপ পর্বের দশ ম্যাচেই জয়লাভ করলো শোয়েব মালিকের নেতৃত্বে ফ্র্যাঞ্চাইজিটি। আগেই প্লে­অফ নিশ্চিত করা ওয়ারিয়র্স নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায়।

রোববার প্রেভিডেন্সে প্রথম দল ওয়ারিয়র্স কোয়ালিফায়ারে লড়বে দ্বিতীয় দল বার্বাডোজ ট্রাইডেন্সের বিপক্ষে।

গ্রুপে নিজেদের শেষ ম্যাচে শনিবার বাংলাদেশ সময় ভোরে বর্তমান চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্সের মুখোমুখি হয় ওয়ারিয়র্স। যেখানে প্রথমে ব্যাট করা নাইটরা নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪৩ রান করে। জবাবে মাত্র তিন উইকেট হারিয়ে ৮ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় ওয়ারিয়র্স।

১৪৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে নিকোলাস পুরানের অপরাজিত হাফসেঞ্চুরিতে অনায়াসে জয় পায় ওয়ারিয়র্স। ৩৫ বলে ৫টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৫৪ রানের ইনিংস খেলেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ২৮ রানের হার না মা ইনিংস খেলেন দলনেতা শোয়েব মালিক। এছাড়া ৩৩ রান এসেছে ওপেনার ব্র্যান্ডন কিংয়ের ব্যাট থেকে।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওয়ারিয়র্স বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খুব সুবিধা করতে পারেনি ত্রিনবাগো। সর্বোচ্চ ৪০ বলে ৪৩ করেন কলিন মুনরো। আর ২৭ বলে অপরাজিত ৩৬ করেন অধিনায়ক কাইরন পোলার্ড।

ওয়ারিয়র্স বোলারদের মধ্যে চন্দ্ররপল হেমরাজ একাই ৩ উইকেট দখল করেন। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া