adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশে ফিরেই মির্জা ফখরুলের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপাের্ট : আট দিনের নিউইয়র্ক সফর শেষে দেশে ফিরেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রংপুরে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আহত হন মির্জা ফখরুল। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার ভোওে দেশে ফিরেই ফখরুলের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে যাওয়া এক মন্ত্রী জানান, ভোর ছয়টার কিছু আগে প্রধানমন্ত্রীকে বহনকারি বিমানটি অবতরণ করে। বিমান থেকে নেমে আসার কিছুক্ষণ পরেই প্রধানমন্ত্রী জানতে চান, মির্জা ফখরুলের অবস্থা এখন কেমন? তিনি কি সুস্থ আছেন?

রাজনৈতিক প্রতিপক্ষ হলেও প্রধানমন্ত্রী বরাবরই মির্জা ফখরুলকে স্নেহের চোখে দেখেন। এর আগেও বেশ কয়েকবার প্রধানমন্ত্রী মির্জা ফখরুলের অসুস্থতার খবর শুনে তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছিলেন। এমনকি তার চিকিৎসার সমস্ত দায়িত্বও তিনি নিতে চেয়েছিলেন।

গতকাল সোমবার রংপুরের পায়রা চত্বরে পথসভা থেকে ট্রাকযোগে শাপলা চত্বরের পথসভার দিকে যাচ্ছিলেন মির্জা ফখরুল। এ সময় তাকে বহনকরী ট্রাকটি হঠাৎ হার্ডব্রেক করলে তিনি পড়ে যান। আহত অবস্থায় তাকে প্রাইম মেডিকেল হসপিটালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা জানান, তার সুগারের মাত্রা কমে গিয়েছিল। শারীরিকভাবে দুর্বল থাকায় তিনি পড়ে গিয়েছিলেন। তার বাম হাতের তালু বেশ খানিকটা কেটে গেছে। এছাড়া শরীরের বেশ কয়েকটি স্থানে জখমও হয়েছে তার।
সূত্র: বাংলা ইনসাইডার

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া