adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্নীতি ও লুটপাট বন্ধ হলে বেকারদের ভাতা দেয়া সম্ভব: হাসানুল হক ইনু

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, দুর্নীতি ও লুটপাট বন্ধ করা গেলে দেশ যে প্রবৃদ্ধি অর্জন করেছে তা দিয়ে দেশের বেকার যুবকদের ভাতাও দেয়া সম্ভব, বেকার যুবকদের জন্য কর্মসংস্থানও বাড়ানো সম্ভব।

সোমবার (২ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় যুব জোটের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিস্ময়কর উন্নতি হয়েছে। এ উন্নয়নের সুফল সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য দুর্নীতি ও লুটপাট বন্ধ করতে হবে। সব ক্ষেত্রে সুশাসন নিশ্চিত করতে হবে। উদ্যোগী, শিক্ষিত, প্রশিক্ষিত যুবকদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে অর্থায়নের বিষয়ে ব্যাংকগুলোর পলিসি পরিবর্তন করতে হবে।

তিনি আরও বলেন, কর্মক্ষম যুবকদের তালিকাপুঁঞ্জি করে অবিলম্বে বেকার কর্মক্ষম যুবকদের যোগ্যতা অনুযায়ী কাজে নিয়োজিত করতে হবে। তিনি দুর্নীতি-লুটপাট-মাদক-জঙ্গিবাদের বিরুদ্ধে এবং সুশাসনের পক্ষে যুব সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

যুব জোট সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, জাসদের সহ-সভাপতি আফরোজা হক রীনা, শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া