adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ডেঙ্গুতে প্রাণ গেল স্কুলছাত্র ও বৃদ্ধার

ডেস্ক রিপাের্ট : ভয়াবহ রূপ ধারণ করা ডেঙ্গুতে ঝরে গেল আরও দুটি প্রাণ। বিভাগীয় শহর খুলনায় প্রাণঘাতী এই রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মঞ্জুর শেখ নামে দশম শ্রেণির এক ছাত্র এবং মর্জিনা বেগম না‌মে এক বৃদ্ধা।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টার দিকে মর্জিনা বেগম (৬৫) মারা যান। আর স্কুলছাত্র মঞ্জু খুলনার গাজী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় রবিবার সকা‌লে মারা গে‌ছে।

শিক্ষার্থী মঞ্জুর খুলনার রূপসা উপজেলার কাজদিয়া সরকারি কলেজিয়েট স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল। সে উপজেলার টিএসবি ইউনিয়নের উত্তর খাজাডাঙ্গা গ্রামের সবজি বিক্রেতা মো. বাবুল শেখ ওরফে বাবু’র ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শিক্ষার্থী মঞ্জুর শেখ কয়েকদিন ধরে প্রচণ্ড জ্বরে ভুগছিল। সাধারণ জ্বর ভেবে পরিবারের সদস্যরা স্থানীয় চিকিৎসকের শরণাপন্ন হন। কিন্তু কোনো উন্নতি না হওয়ায় শনিবার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে ঢাকায় নিতে বলেন। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরবর্তী সময়ে সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখান থেকে ফেরত দেয়া হয়। সেখান থেকে নেয়া হয় গাজী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ভর্তি করে কয়েক ব্যাগ রক্তও দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর সাড়ে ৬টার দিকে সে মারা যায়।

অপরদিকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) ভর্তি হন মর্জিনা বেগম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তিনি মারা যান। মর্জিনা দিঘলিয়া উপজেলার ব্রম্মগাতি গ্রামের ইসরাইল সরদারের স্ত্রী। খুমেকের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. পার্থ প্রতীম দেবনাথ তার মৃত্যুর বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2019
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া