adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্জুন-মালাইকার প্রেমের অফিসিয়াল ঘোষণা!

বিনোদন ডেস্ক : অর্জুন ও মালাইকাডুবে ডুবে জল খাওয়া অনেক হয়েছে! অবশেষে বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন মালাইকা অরোরা। প্রেমিকের ৩৪তম জন্মদিনে তার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে মনের কথা খুলে বলেছেন তিনি।
এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে চমকে গেছে ভক্তরা। অর্জুনকে শুভেচ্ছা জানিয়ে বুধবার (২৬ জুন) মালাইকা লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার দুষ্টু, দারুণ মজার ও অসাধারণ অর্জুন কাপুর। সবসময় ভালোবাসা ও সুখে ভরে থাকুক জীবন।’

মালাইকার শেয়ার করা ছবিটি বেড়ানোর সময় তোলা। এতে দেখা গেছে, অর্জুনকে সঙ্গে জড়িয়ে হাতে হাত রেখে সৈকতে হাঁটছেন তিনি। ধারণা করা হচ্ছে, কিছুদিন আগে মালদ্বীপ ভ্রমণে এটি তুললেও প্রেমের কথা গোপন রাখতে শেয়ার করেননি তারা। দু’জনে এখন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ট্রাইবেকা শহরে বেড়াচ্ছেন।

নৈশভোজ থেকে শুরু করে চলচ্চিত্র প্রদর্শনীসহ বিভিন্ন অনুষ্ঠানে মালাইকা ও অর্জুনকে একসঙ্গে দেখা গেছে। তাই মিডিয়ার স্পটলাইট ছিল তাদের ওপর। কিন্তু দু’জনের কেউই প্রেম নিয়ে মুখ খুলছিলেন না। শেষমেশ প্রমাণিত হলো যাহা রটে তাহাই ঘটে!

মালাইকা এর আগে বলিউড অভিনেতা-নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে আলাদা হয়ে যান তারা। তাদের সংসারে আছে ছেলে আরহান।

এদিকে অর্জুনের হাতে এখন আছে দুটি ছবি। এগুলো হলো দিবাকর ব্যানার্জির ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ (পরিণীতি চোপড়া) ও আশুতোষ গোয়াড়িকর পরিচালিত ‘পানিপথ’ (কৃতি স্যানন)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2019
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া