adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনায় স্ত্রীর সামেন স্বামীকে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িত কেউ রক্ষা পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপাের্ট : বরগুনায় দিনে-দুপুরে স্ত্রীর সামনে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনাটি দুঃখজনক উল্লেখ করে এ ঘটনায় জড়িত কেউ রক্ষা পাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, বরগুনায় ঘটনায় সব আসামিকে যত দ্রুত সম্ভব গ্রেফতার করা হবে। ইতিপূর্ব মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাসহ যতগুলো চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে সব ঘটনায় জড়িতরা গ্রেফতার হয়েছে। সবাইকে আইনের আওতায় আনা হয়েছে, কেউ রক্ষা পাবে না।

‘কারণ ১০ বছর আগের পুলিশের সঙ্গে বর্তমান পুলিশের অনেক পার্থক্য রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে বর্তমান পুলিশ বাহিনী সক্ষম।’

বৃহস্পতিবার চট্টগ্রামে বাংলাদেশ উইমেন পুলিশ অ্যাওয়ার্ড ২০১৯ এ প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী দিনে যারা নেতৃত্ব দেবে সেই যুব সমাজকে বাঁচাতে দেশকে জঙ্গি ও মাদকমুক্ত করার কাজ করছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুটি বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

তিনি বলেন, পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ইতিমধ্যে জঙ্গি দমনে সফলতা দেখিয়েছে। মাদকমুক্ত দেশগড়ার চ্যালেঞ্জেও তারা জিতবে। এটা আমাদের বিশ্বাস।

পুলিশ বাহিনীতে বর্তমানে মোট সদস্যের ৭ শতাংশ নারী কর্মরত আছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তা ১০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার। এ জন্য আইজিপিকেও নির্দেশ দেয়া হয়েছে। কারণ নারী-পুরুষ একসঙ্গে কাজ করলেই কেবল দেশ এগিয়ে যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2019
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া