adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এক পরিবর্তন নিয়ে ফিল্ডিং করছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : ছয় দিন বিরতির পর মাঠে নেমেছে বাংলাদেশ। সোমবার টনটনের দ্য কুপার অ্যাসোসিয়েটস কাউন্টি গ্রাউন্ডে টাইগারদের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। দুই দলই বিশ্বকাপ যাত্রা শুরু করেছে জয় দিয়েই। পাকিস্তানকে ক্যারিবীয়রা রীতিমতো উড়িয়ে দিয়েছিল নিজেদের প্রথম ম্যাচে। অন্যদিকে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে অন্যদলগুলোকে সতর্ক বার্তা দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে স্টিভ রোডসের শিষ্যরা।

প্রথম ম্যাচ জেতার পর দুই দলই দুটি করে ম্যাচ হেরেছে এবং একটি ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। ওয়েস্ট ইন্ডিজ যেমন লড়াই করে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের মুখ দেখে তেমনই বাংলাদেশ জয়ের কাছে গিয়েও নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ হাসিটা হাসতে পারেনি।
দুই দলের সামনেই লক্ষ্য এবার ঘুরে দাঁড়ানোর। আর তাই এদিন টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

উইন্ডিজদের দলের অন্যতম সেরা তারকা কার্লোস ব্রেথওয়েটের বদলে একাদশে রাখা হয়েছে ড্যারেন ব্রাভোকে। অন্যদিকে বাংলাদেশ দলে মোহাম্মদ মিঠুনের বদলে নেয়া হয়েছে লিটন দাসকে।
ওয়েস্ট ইন্ডিজ একাদশ

ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেট রক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমেয়ার, ড্যারেন ব্রাভো, জেসন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, শেনন গ্যাব্রিয়েল, শেলডন কটরেল ও ওশানে থমাস।
বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মুস্তাফিজুর রহমান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2019
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া